Loksabha Election 2024: জলের নীচে গিয়ে পুজোকে 'উপহাস' করেন 'শেহজাদা', দ্বারকা নিয়ে রাহুলকে আক্রমণ মোদীর
Narendra Modi, Rahul Gandhi (Photo Credit: Twitter)

দিল্লি, ১৯ এপ্রিল: গুজরাটের দ্বারকায় তিনি যে জলের নীচে নেমে প্রার্থনা করেছিলেন, তাকে 'উপহাস' করেন রাহুল গান্ধী। উত্তরপ্রদেশের আমরোহার জনসভায় গিয়ে ফের রাহুল গান্ধীকে তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী। তিনি বেন, কংগ্রেসের 'শেহজাদা' তাঁর বিশ্বাসকে উড়িয়ে দিয়েছেন। জলের নীচে যে দ্বারকার অস্তিত্ব রয়েছে, তা খুঁজে পেয়েছেন প্রত্নতাত্ত্বিকরা। উত্তরপ্রদেশের আমরোহায় গিয়ে এমনই বলেন নরেন্দ্র মোদী।

তিনি আরও বলেন, দ্বারকায় জলের নীচে তাঁর পুজো করাকে যেমন উপহাস করেন রাহুল গান্ধী, তেমনি তিনি বলেন, সমুদ্রে প্রার্থনা করার মত কিছু নেই। ভারতবর্ষের সংস্কৃতি, হাজার বছরের পুরনো বিশ্বাসকে ভোট ব্যাঙ্কের জন্য উড়িয়ে দেওয়া হয়েছে বলেও কংগ্রেস নেতাকে আক্রমণ করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: Loksabha Election 2024: 'দুই রাজপুত্র আমাদের বিশ্বাসে আঘাত করছেন', রাহুল, অখিলেশকে আক্রমণ মোদীর

এরপরই মোদী ফের বিহারের যাদব নেতাদের আক্রমণ করেন। নাম না করেই লালু প্রসাদ যাদব, তেজস্বী যাদবদের কটাক্ষ করেন মোদী। তিনি বলেন, আপনারা যদি সত্যি যদু বংশের বংশধর হন, তাহলে এমন রাজনাতিক দলের সঙ্গে কীভাবে জোট বাঁধেন, যাঁরা এই বিশ্বাসকে মান্যতা দেয় না। দ্বারকার অস্তিত্বকে অস্বীকার করে বলে মন্তব্য করেন মোদী।

প্রসঙ্গত নরেন্দ্র মোদী যখন জলের নীচে দ্বারকার খোঁজে, সেখানে পুজো করেন, তা নিয়ে কটাক্ষ করেন রাহুল গান্ধী। সেই প্রসঙ্গের উল্লেখ করেই আজ ফের রাহুলকে পালটা একহাত নেন মোদী।