Ajker Rashifal, 18 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 18 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : বাড়ির কাজে দরকারি জিনিস কেনা হতে পারে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ বাড়তে পারে। টাকা-পয়সার লেনদেনে সাবধান থাকুন। যানবাহনের ব্যবহারেও সাবধান হোন। শ্বশুরবাড়ি থেকে উপকার পেতে পারেন।

বৃষ : জীবিকার উন্নতির চেষ্টা আজ ফল দেবে। রাজনীতির ক্ষেত্রে সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হলে সমস্যা দেখা দিতে পারে। কথাবার্তায় সংযম রাখুন।

মিথুন : আজ সঠিক ভাবে কাজ মেটায় মনে সন্তুষ্টি থাকবে। ব্যবসায়ের খ্যাতি বাড়বে। উপহার এবং সম্মান পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে চাপ আসতে পারে। বন্ধুত্বের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

কর্কট : আজ আপনার সঞ্চয় বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখী হবে। অর্থ ও খ্যাতি বৃদ্ধি পাবে। আপনার নিজের উপর নিয়ন্ত্রণ বজায় না রাখলে শারীরিক ও মানসিক যন্ত্রণা পেতে হতে পারে। পরীক্ষার জন্য করা শ্রম আজ ফল দেবে।

সিংহ : আজ আপনি জীবিকার সঠিক দিশা খুঁজে পাবেন। উপহার ও সম্মানের সাথে সকলের সহযোগিতা পাবেন। রাষ্ট্রীয় ভ্রমণ ফলপ্রসূ হয়ে উঠবে। প্রিয়জনের সাথে দেখা হতে পারে।

কন্যা : আজ ব্যবসায়ের সাফল্য পাবেন। আপনার খাওয়া দাওয়ায় নিয়ন্ত্রণ না রাখলে সমস্যা দেখা দিতে পারে। যা অহেতুক ব্যয়ের মুখোমুখি করবে। কর্মসংস্থানের দিক থেকে সাফল্য পাবেন।

তুলা : আজ আপনি রাজনৈতিক দিকনির্দেশনায় সফল হবেন। সরকারের সমর্থন পাবেন। সুনাম বৃদ্ধি পাবে। অবিচ্ছেদ্য বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসা নিয়ে চিন্তা করবেন না।

বৃশ্চিক : আজ পারিবারিক জীবন সুখকর হবে। সরকারি সহযোগিতা পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। কোনও দামি জিনিস হারিয়ে যেতে পারে বা চুরি হতে পারে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন।

ধনু : আজ আপনি অর্থনৈতিক দিক থেকে সাফল্য পাবেন। কথার কোমলতা আপনার খ্যাতি বাড়িয়ে তুলবে। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। খাবারে সংযম রাখুন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উপকৃত হবেন।

মকর : আজ ব্যবসায়ের পরিকল্পনা জোরদার হবে। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ পাবেন। বিরোধীরা পরাজিত হবে।

কুম্ভ : আজ বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। অর্থনৈতিক প্রচেষ্টা সফল হবে। আপনার খাওয়া নিয়ন্ত্রণ করুন। যে কোনও প্রকার বিতর্ক এড়িয়ে চলুন।

মীন : কর্মক্ষেত্রে আজ আপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথাবার্তায় সংযম রাখলে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। পরিবারের সাথে সন্ধ্যা আনন্দে কাটবে।