কুস্তিগীরদের সঙ্গে যৌন নির্যাতন মামলায় মূল অভিযুক্ত তিনি। আদালতে এখনও মামলা চলছে। এই আবহে চলতি লোকসভা নির্বাচনে ব্রিজ ভূষণ শরণ সিংকে (Brij Bhushan Sharan Singh) টিকিট না দিলেও তাঁর ছেলে করণ ভূষণ সিংকে (Karan Sharan Singh) গোণ্ডা (Gonda) লোকসভা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। আর সেই নিয়ে দেশজুড়ে জোড় বিতর্ক সৃষ্টি হয়েছিল। বিরোধী শিবির তো বটেই, এমনকী দেশবাসীর একাংশ বিজেপির এই সিদ্ধান্তের কঠোর বিরোধীতা করেছিলেন।

তবে এইসব নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন বিজেপি সাংসদ। তাঁর দাবি, এবারের নির্বাচনে গত বছরের থেকে আরও ফল করবে তাঁর ছেলে। শনিবার ব্রিজ ভূষণ জানান, গতবার ২ লক্ষ ৮৭ হাজার ভোটে বিজেপি এখানে জিতেছিল। এবার সেই মার্জিন আরও বাড়বে। দেশবাসীরা কারোর দূুর্ব্যবহার মেনে নিতে পারে না। আমার সঙ্গে গত ১ বছর ৫ মাস ধরে যে অত্যাচার চলছে। বিশেষ করে কিছু মানুষ দূরে থেকে আমার বিরুদ্ধে অকথ্য ভাষায় আক্রমণ করে যাচ্ছে, তা এখানকার জনতা সহ্য করবে না। ভোটের মাধ্যমে আমার ছেলে করণ ভূষণ সিংকে জিতিয়ে এর যোগ্য জবাব দেবে।

যদিও এদিকে নিজের সপক্ষে ব্রিজ ভূষণ সিং যতই মন্তব্য করুক না কেন, যৌন হেনস্থা মামলায় কিন্তু বেশ চাপেই রয়েছেন তিনি। ইতিমধ্যেই আদালত নির্দেশ দিয়েছে তাঁর বিরুদ্ধে চার্জশিট গঠন করার। আদালতের তরফ থেকে বলা হয়েছে, ভারতীয় কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতির বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে। সেই কারণে অবিলম্বে যাতে তাঁর বিরুদ্ধে চার্জশিট গঠন হয়।