Loksabha Election 2024: 'দুই রাজপুত্র আমাদের বিশ্বাসে আঘাত করছেন', রাহুল, অখিলেশকে আক্রমণ মোদীর
Narendra Modi (Photo Credit: Twitter)

দিল্লি, ১৯ এপ্রিল: প্রথম দফার ভোটগ্রহণপর্ব যখন চলছে, সেই সময় উত্তরপ্রদেশে (Uttar Pradesh) দাঁড়িয়ে ফের রাহুল গান্ধী (Rahul Gandhi) এবং অখিলেশ যাদবকে (Akhilesh Yadav) আক্রমণ করলেন নরেন্দ্র মোদী। উত্তরপ্রদেশে ইন্ডিয়া জোটের সঙ্গে সঙ্গবদ্ধ হয়েছে সমাজবাদী পার্টি। যার জেরে কংগ্রেসের রাহুল গান্ধী এবং সমাজবাদী পার্টির অখিলেশ যাদবকে একসঙ্গে আক্রমণ করে, তাঁদের দুই রাজপুত্র বলে অভিহিত করেন। পাশাপাশি দুই রাজপুত্র অভিনীত ছবি, উত্তরপ্রদেশের মানুষ প্রত্যাখ্যান করেছেন বলেও আক্রমণ করেন নরেন্দ্র মোদী। পাশাপাশি ইন্ডিয়া জোটের বিরুদ্ধে স্বজনপোষণ, দুর্নীতি এবং তুষ্টির রাজনীতির অভিযোগ করেন।

উত্তরপ্রদেশে আমরোহার জনসভা থেকে রাহুল গান্ধী এবং অখিলেশ যাদবকে আক্রমণ করে মোদী আরও বলেন, উত্তরপ্রদেশে আবার দুই রাজপুত্র অভিনীত ছবির শ্যুটিং চলছে। এই দুই রাজপুত্র এবং তাঁদের দল প্রত্যেকবারই স্বজনপোষণ, দুর্নীতি এবং নিজেদের তুষ্টির ঝুড়ি নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যান বলে অভিযোগ করেন নরেন্দ্র মোদী।

পাশাপাশি এখানকার কংগ্রেস প্রার্থী ভারত মাতা কী জয় বলতেও সংকোচবোধ করেন বলে অভিযোগ করেন মোদী। ফলে এই দুই 'রাজপুত্র' মানুষের বিশ্বাসে আঘাত করছেন বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।