Raj Bhavan Molestation Case: রাজভবনে শ্লীলতাহানি কাণ্ডে বড় পদক্ষেপ পুলিশ প্রশাসনের! ৩ কর্মীর বিরুদ্ধে দায়ের হল মামলা
CV Ananda Bose (Photo Credits: ANI)

কলকাতা, ১৮ মে: দিনকয়েক আগে রাজ্যপাল সিভি আনন্দ বোসের (CV Anand Bose) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী। এমনকী এই অভিযোগের ভিত্তিতে পুলিশি তদন্ত শুরু হয়েছিল। এবার এই শ্লীলতাহানির অভিযোগে রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। জানা যাচ্ছে, এসএস রাজপুত, কুসুম ছেত্রী এবং সন্ত লালের বিরুদ্ধে অভিযোগকারিনীকে পুলিশের কাছে না যাওয়ার হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে।

তদন্তসূত্রে জানা গিয়েছে, ওই তরুণী যখন তাঁর সহকর্মীদের কাছে রাজ্যপালের কুকীর্তি ফাঁস করে তখন নাকি এই তিনজনই তাঁকে বাধা দেয়। ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। যদিও এই রাজভবনের তরফ থেকে ধর্ষণের অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। একটি বিবৃতির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছিল, এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন এমনকী তাঁর সপক্ষে রাজভবনের সিসিটিভি ফুটেজ রয়েছে যা সকলকে দেখাতেও প্রস্তুত ছিলেন রাজ্যপাল।

এই বিতর্কের মাঝে সম্প্রতি রাজভবন চত্বরে ১ ঘন্টা ১৯ মিনিটের একটি সিসিটিভি ফুটেজ দেখানো হয়। শুধুমাত্র রাজ্য প্রশাসনকে নয়, জনসাধারণের জন্যও ওই ভিডিও প্রকাশ্যে আনা হয়। যদিও ওই ভিডিওর সত্যতা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এদিকে রাজভবনের কর্মীর ধর্ষণকাণ্ডের খবর সামনে আসতেই এক নৃত্যশিল্পীও সিভি বোসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন। জানা যাচ্ছে, গত বছর তিনি যখন দিল্লিতে গিয়েছিলেন তখন তাঁর এক আত্মীয় বঙ্গভবনের থেকে কিছুটা দূরে একটি হোটেলে রুম বুক করেছিলেন। সেখানে রাজ্যপাল কোনও নিরাপত্তা ছাড়াই হোটেলে হাজির হয় এবং ওই নৃত্যশিল্পীকে ধর্ষণ করেন।