Arvind Kejriwal: রবিতে বিজেপির সদর দফতর অভিযানে কেজরিওয়াল, 'ক্ষমতা থাকলে গ্রেফতার করুণ' মোদীকে চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর
Arvind Kejriwal (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ১৮ মেঃ রাজ্যসভার আপ সাংসদ স্বাতী মালিওয়ালকে শারীরিক হেনস্থার (Swati Maliwal Assault Case) অভিযোগে শনিবার দিল্লি পুলিশ (Delhi Police) গ্রেফতার করেছে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) ব্যক্তিগত সহকারী বৈভব কুমারকে (Bibhav Kumar)। লোকসভা নির্বাচনে প্রচারের স্বার্থে অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়েছেন মুখ্যমন্ত্রী। ১ জুন পর্যন্ত জেলের বাইরে থাকতে পারবেন তিনি। ২ জুন কেজরিকে আত্মসমর্থন করতে হবে। অন্তর্বর্তী জামিনে অরবিন্দের জেলের বাইরে থাকাকালীন গ্রেফতার হতে হল তাঁরই ব্যক্তিগত সহকারীকে। যা নিয়ে রাজধানীর রাজনীতিতে চাপানউতোর সৃষ্টি হয়েছে। আপ আদমি পার্টির (Aam Aadmi Party) নেতা মন্ত্রীদের এইভাবে গ্রেফতার করে দলকে ধ্বংস করে দিতে চাইছে বিজেপি, বৈভবের গ্রেফতারির পর ভিডিয়ো বার্তার মাধ্যমে তেমনটাই জানালেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে ভারতীয় জনতা পার্টিকে চ্যালেঞ্জ ছুঁড়ে আপ আহ্বায়ক বলেন, রবিবার, ১৮ মে দুপুর ঠিক ১২টায় দলের শীর্ষ নেতা-মন্ত্রী, সাংসদ, বিধায়ক সকলকে নিয়ে বিজেপির সদর দফতর অভিযানে যাবেন তিনি। যাকে যাকে খুশি জেলে পুরে দিন।

আরও পড়ুনঃ স্বাতীর শারীরিক হেনস্থার মিথ্যা অভিযোগ ফাঁস! মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের আবাসের সিসিটিভি ফুটেজ শেয়ার করল আপ

মনোজ সিসৌদিয়া, সত্যেন্দ্র জৈন, সঞ্জয় সিং, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারী বৈভব কুমার, একের পর এক আপ নেতা মন্ত্রীদের গ্রেফতারি নিয়ে ক্ষুব্ধ কেজরিওয়ালের মন্তব্য, আম আদমি পার্টির পিছনে পড়েছে বিজেপি। এখন তাঁদের নজরে সদ্য লন্ডন থেকে ফেরা রাঘব চাড্ডা, সৌরভ ভরদ্বাজ, অতিশীরা। তাঁদেরও গ্রেফতার করবে বলে হুঁশিয়ারি দিয়েছে বিজেপি।

দেখুন কী বললেন কেজরিওয়াল... 

আপ নেতৃত্বদের 'জেলবন্দি' করার যে খেলা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) খেলছেন তা বন্ধ করতে অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী। চ্যালেঞ্জ ছুঁড়ে জানিয়েছেন, দলীয় নেতা-মন্ত্রীদের নিয়ে তিনি রবিবার দিল্লিতে বিজেপির সদর দফতর অভিযানে যাবেন। ক্ষমতা থাকলে সকলকে জেলে ভরে দিন। তবে এই ভাবে যে আম আদমি পার্টি ধ্বংস করা যাবে না সে কথা জানিয়ে কেজরি বললেন, আম আদমি পার্টি কেবল একটা দল না, এটা একটা বিচারধারা। যা গোটা দেশবাসীর মনে জাগ্রত হয়েছে। আপের যত নেতাদের জেলবন্দি করা হবে তার ১০০ গুন নেতা এই দেশ থেকে জন্ম নেবে।