Rhea Chakraborty : কঠিন সময়ে একে অপরকে সাহায্য করুন, আবেদন রিয়ার
একে অপরকে সাহায্যের আবেদন রিয়ার

মুম্বই, ২৩ এপ্রিল: 'মহামারীর মধ্যে সবাই এগিয়ে আসুন। একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। এই কঠিন সময়ে সবাই সবার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সাহায্য করুন। আমি যদি পারি, তাহলেও সবাইকে সাহায্য করব যথাসাদ্ধ।' নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই জানালেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)।

রিয়ার স্টেটাস

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন বান্ধবী নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি নতুন স্টেটাস শেয়ার করেন। আর সেখানেই মহামারীর মধ্যে একে অপরকে সাহায্যের অনুরোধ করেন রিয়া। একে অপরকে ভালবেসে সবাই এগিয়ে আসুন বলেও জানান রিয়া।

আরও পড়ুন : Shravan Rathod : কুম্ভ থেকেই ফিরেই করোনার থাবায় মৃত্যু, মারণ ভাইরাসে আক্রান্ত শ্রবণের গোটা পরিবার

২০২০ সালের জুন মাসে ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে (Flat) মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়াকে কাঠগড়ায় তুলতে শুরু করেন নেট জনতার একাংশ। এরপরই মাদক মামলায় নাম জড়ানোর পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকেও গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(NCB)। যা নিয়ে এক সময় প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়।

প্রায় ৩০ দিন জেলে থাকার পর জামিন পান রিয়া। জামিন পাওয়ার পর থেকে একটু একটু করে বলিউডে (Bollywood) ফের নিজের জায়গা তৈরি করতে শুরু করেন রিয়া। সম্প্রতি চেহরে নামে রুমি জাফরির একটি ছবির পোস্টার প্রকাশ্যে আসে। যেখানে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও, রিয়ার দেখা মেলেনি।

রিয়াকে কেন চেহরের পোস্টারে দেখা গেল না, তা নিয়ে প্রশ্ন করেন অনেকে। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি রিয়া চক্রবর্তী। তবে দেরিতে হলেও, রিয়া বলিউডে নিজের জায়গা ফের তৈরি করতে পারবেন বলে আশা প্রকাশ করেন পরিচালক রুমি জাফরি।