Shravan Rathod : কুম্ভ থেকেই ফিরেই করোনার থাবায় মৃত্যু, মারণ ভাইরাসে আক্রান্ত শ্রবণের গোটা পরিবার
কুম্ভ মেলা থেকে ফিরেই করোনা পজিটিভ শ্রবণের গোটা পরিবার

মুম্বই, ২৩ এপ্রিল : কুম্ভ মেলা (Kumbh Mela) থেকে ফেরার পর থেকেই শরীর খারাপ হতে শুরু করে শ্রবণ রাঠোরের। কুম্ভ থেকে ফেরার পর করোনা পরীক্ষা করানো হলে শ্রবণ রাঠোরের (Shravan Rathod) পাশাপাশি তাঁর স্ত্রীর রিপোর্টও পজিটিভ আসে। এমনই জানান প্রয়াত সুরকারের ছেলে সঞ্জীব রাঠোর।

শ্রবণ পুত্র বলেন, 'কখনও ভাবিনি যে এমন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে আমাদের। আমার বাবা চলে গেল। মা আর আমি করোনা (COVID 19) পজিটিভ। আমার ভাইয়ের শরীরেও ভাইরাস (Corona Virus) বাসা বেঁধেছে। তবে ও বাড়িতেই রয়েছে নিভৃতবাসে।' বাবার মৃত্যুর পর ভাই-কেই একমাত্র শেষকৃত্যে শেষ করার জন্য অনুমতি দেওয়া হয়েছে বলে জানান সঞ্জীব রাঠোর।

আরও পড়ুন  : Shravan Rathore: 'অসহায় আমি, শ্রবণের স্ত্রী, ছেলে এখনও হাসপাতালে', শোকে মূহ্যমান নাদিম

শ্রবণ রাঠোরের মৃত্যুর পর তাঁ মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হচ্ছে না গুজব ছড়ায়। ওই খবরের কোনও ভিত্তি নেই বলে স্পষ্ট জানান সঞ্জীব। তিনি বলেন, হাসপাতালের তরফে তাঁদের সম্পূর্ণ সাহায্য করা হচ্ছে। হাসপাতালের প্রত্যেক কর্মী যথেষ্ট সাহায্যপূর্ণ বলেও মন্তব্য করেন সঞ্জীব রাঠোর।বিএমসি (BMC) কর্মীদের সাহায্যে  শ্রবণের কনিষ্ঠ পুত্র দর্শনই তাঁর বাবার শেষকৃত্যে হাজির হয়ে সমস্ত কাজ শেষ করেছেন বলে জানান সঞ্জীব রাঠোর।