Shravan Rathore: 'অসহায় আমি, শ্রবণের স্ত্রী, ছেলে এখনও হাসপাতালে', শোকে মূহ্যমান নাদিম
শ্রবণের মৃত্যুতে মূহ্যমান নাদিম, ছবি ট্যুইটার

মুম্বই, ২৩ এপ্রিল: আশিকি থেকে রাজা হিন্দুস্থানি, সাজন, পরদেশ-এর মতো একের পর এক ব্লক বাস্টার ছবিতে তাঁদের সুরেলা যাদুতে মুগ্ধ আট থেকে আশির শ্রোতা। সুরের যাদুতে রেশ টেনে বৃহস্পতিবার চলে যান শ্রবণ রাঠোর (নাদিম-শ্রবণ জুটির একজন)। শ্রবণ রাঠোরের মৃত্যুতে শোকে মূহ্যমান নাদিম সইফি (Nadeem Saifi)।

সারা জীবন তাঁরা একসঙ্গে থেকেছেন, কাজ করেছেন। সেই প্রাণের বন্ধু শ্রবণের (Shravan Rathore) মৃত্যুর পর তাঁর শেষকৃত্যেও তিনি হাজির হতে পারছেন না। ফলে মন থেকে ভেঙে পড়েন নাদিম সইফি।

আরও পড়ুন : Bandish Bandits Actor Amit Mistry Dies : 'বন্দিশ ব্যান্ডিটস' খ্যাত অভিনেতা অমিত মিস্ত্রির মৃত্যু, শোকের ছায়া

তিনি বলেন, 'আমার শানু চলে গেল। সারা জীবন আমরা একসঙ্গে থেকেছি। জীবনের অনেক চড়াই-ইতরাই একসঙ্গে পার করেছি আমরা। কোনও দূরত্ব আজ পর্যন্ত আমাদের আলাদা করতে পারেনি। শেষে আমায় ছেড়ে লে গেল শ্রবণ। আমার বন্ধু, আমার ভাই। এই ফাঁকা জায়গা আর পূরণ হবে না আমার জীবনে। আমায় একা করে দিয়ে চলে গেল ওঁ। আমি ওঁর ছেলে সঙ্গে কথা বলেছি কিন্তু কিছুতেই থামানো যাচ্ছে না ওঁকে।'

শ্রবণের স্ত্রী এবং ছেলের শরীর ভাল নেই। ওঁরাও হাসপাতালে (Hospital) ভর্তি। এই দুঃসময়ের বন্ধুর স্ত্রী, সন্তানের পাশে থাকতে না পেরে, নিজেকে বড় অসহায় লাগছে বলেও মন্তব্য করেন নাদিম সইফি।