Kiran Rao - Aamir Khan: একত্রবাস করছিলেন বহুদিন, পরিবারের কথা রাখতেই আমিরকে বিয়ের সিদ্ধান্ত নেন কিরণ, দেখুন ভিডিয়ো
Aamir Khan, Kiran Rao (Photo Credit: Instagram)

মুম্বই, ২৩ মে: আমির খান (Aamir Khan) এবং কিরণ রাওয়ের (Kiran Rao) বিচ্ছেদ হয় দীর্ঘ ১৬ বছরের সংসারের পর। আমির, কিরণের বিয়ের পর তাঁদের জীবনে এসেছে ছোট্ট আজাদও। আমিরের সঙ্গে ১৬ বছর সংসার করার পর কিরণ এবং বলিউড তারকা একসঙ্গে নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্ত প্রকাশ করেন। যদিও বিচ্ছেদ হলেও আমির খান এবং কিরণ রাও চিরন্তন বন্ধু, তা বারংবার প্রকাশ করেছেন। মেয়ে ইরার বিয়েতে যেমন আমির আগলে রাখেন কিরণকে, তেমনি 'লাপাতা লেডিজ' মুক্তির পরও দুজনের রসায়ন প্রকাশ্যে আসে। আমির খান এবং কিরণ রাওয়ের এই বন্ধুত্ব যেন বলিউডের পাশাপাশি দর্শকদেরও মন কেড়ে নেয়।

এবার সেই কিরণ রাও বেশ কিছু গোপণ কথা প্রকাশ্যে আনেন। কিরণ রাও জানান, বাবা, মায়েদের পীড়াপিড়িতে তিনি এবং আমির বিয়ের সিদ্ধান্ত নেন। বেশ কয়েক বছর ধরে আমির এবং তিনি একত্রবাস করছিলেন। ফলে দুই পরিবারের বড়রাই চাইছিলেন যে আমির এবং তিনি বিয়ে করুন। সংসার পাতুন। আমির এবং কিরণের বাবা, মায়ের চাপে পড়েই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন বলে এক সাক্ষাৎকারে জানান লাপাতা লেডিজের পরিচালক।

দেখুন ভিডিয়ো...

প্রসঙ্গত ২০০৫ সালে বিয়ে করেন আমির খান এবং কিরণ রাও। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আমির-কিরণ পুত্র আজাদকে পান। এরপর ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন বলিউডের এই জনপ্রিয় জুটি।