Hardik-Natasa Divorce: বিবাহের চার বছরের মধ্যেই বিচ্ছেদের পথে হার্দিক-নাতাশা, খোরপোশে স্ত্রীকে সম্পত্তির ৭০ শতাংশ দেবেন ভারতীয় অলরাউন্ডার!
Hardik-Natasa Divorce (Photo Credits: Instagram)

বেশ কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়ায় হার্দিক পাণ্ডিয়া এবং স্ত্রী নাতাশা স্ট্যাকোভিকের বিবাহ বিচ্ছেদের (Hardik-Natasa Divorce) গুঞ্জন ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল নামের পাশ থেকে স্বামীর 'পাণ্ডিয়া' পদবি মুছে ফেলেছেন অভিনেত্রী (Natasa Stankovic)। স্বামী-স্ত্রীর বেশ কিছু ছবিও সোশ্যাল হ্যান্ডেল থেকে নাতাশা সরিয়ে ফেলেছেন বলে জানা যাচ্ছে। অন্যান্য বারের মত চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক (Hardik Pandya) তথা স্বামীর সমর্থনে গ্যালারিতে একদিনের জন্যেও দেখা মেলেনি হার্দিক পত্নীর। আর এই সমস্ত কিছুই দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জনের আগুনে হাওয়া দিয়েছে। এক জাতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিচ্ছদের পর খোরপোশ হিসাবে হার্দিকের (Hardik Pandya) মোট সম্পত্তির ৭০ শতাংশ যাবে স্ত্রীর নাতাশার (Natasa Stankovic) কাছে।

মোটের উপর সব মিলিয়ে ঘোর দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। চলতি আইপিএলে (IPL 2024) হার্দিকের ব্যাটে রানের খরা। অধিনায়ক হিসাবেও একপ্রকার ব্যর্থ হন তিনি। আইপিএল ২০২৪ এর পয়েন্ট তালিকায় হার্দিকের অধিনায়কত্বে মুম্বই ইন্ডিয়ান্স রয়েছে সবার নীচে। ভক্তদের তুমুল সমালোচনার স্বীকার হতে হয়েছে তাঁকে। এই সবের মাঝে হার্দিকের ব্যক্তিগত জীবনেও চলছে টানাপড়েন। তাঁর বিবাহবিচ্ছদের গুঞ্জন ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুরু তাই নয় খোরপোশ বাবদ তাঁর মোট সম্পত্তির ৭০ শতাংশ স্ত্রী নাতাশার কাছে যাবে সেই খবরও কানাঘুষো শোনা যাচ্ছে।

উদয়পুরে সামাজিক বিয়ে... 

২০২০ সালে করোনা অতিমারির মাঝেই সর্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা স্টানকোভিকের সঙ্গে আইনি বিবাহ সেরেছিলেন ভারতীয় অলরাউন্ডার। সেই বছরই অগাস্ট মাসে হার্দিক-নাতাশার কোলে আসে ছেলে অগস্ত্য। এরপর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে সপরিবারে উদয়পুরে গিয়ে হিন্দু এবং খ্রিস্টান দুই ধর্ম মতে বিবাহ সেরেছিলে দম্পতি। সামাজিক বিবাহের বছর ঘুরতে না ঘুরতেই কেন বিচ্ছেদের পথে হাঁটছেন হার্দিক এবং নাতাশা সেই প্রশ্নের উত্তর খুঁজে বেরাচ্ছে তাঁদের অনুরাগী মহল।