Goa Police: পরিচয় লুকিয়ে দিঘায় হোটেল ম্যানেজারের কাজ করছিল জেল পলাতক খুনি! ১৫ বছর পর গোয়া পুলিশের জালে
Representational Image (Photo Credit: File Photo)

পানাজি, ৯ ডিসেম্বর: ২০০৫ সালে উত্তর গোয়ার পানাজিতে গডউইন সিলভা নামের এক ব্যক্তিকে খুনে দোষী সাব্যস্ত করে জ্যাকসন দাদেলকে। দু বছর ধরে চলে তদন্ত ও বিচার পর্ব। কিন্তু দোষী সাব্যস্ত হওয়ার পর আদালত সাজা শোনানোর আগের রাতে মারগাঁওয়ের জেলের গারদ ভেঙে পালায় জ্যাকসন। ২০০৭ সালে জেল থেকে উধাও হয়ে যায় সে। এরপর জ্যাকসনের খোঁজ চালাতেই থাকে গোয়ার পুলিশ। কিন্তু কিছুতেই খোঁজ মিলছিল না তার। জ্যাকসন যেন হাওয়ার মত মিলিয়ে গিয়েছে। তবু গোয়ার পুলিশ হাল ছাড়েনি। গারদ ভেঙে জেল পালানো খুনীর আসামীর খোঁজার জন্য সব চেষ্টাই করে গিয়েছে পুলিশ। অবশেষে ১৫ বছর পর বিশেষ সূত্র মারফত খবর পেয়ে পূর্ব মেদিনপুরের দিঘার এক হোটেল থেকে গ্রেফতার করল গোয়ার পুলিশ। জ্যাকসন দীঘার হোটেলে নাম ভাঁড়িয়ে অন্য পরিচয়ে ম্যানেজারের কাজ করছিল।

পূর্ব মেদিনীপুর থেকে গ্রেফতার করে খুনের আসামী জ্যাকসনকে বৃহস্পতিবার গোয়ায় আনা হয়েছে, আজ তাকে আদালতে পেশ করার কথা। গোয়ার পুলিশ জানায়, ২০০৭ সালে জেল পুলিশের চোখে ধুলো দিয়ে পলাতক ছিল। বিশেষ সূত্রে খবর পেয়ে গোয়ার ক্রাইম বাঞ্চের একটি বিশেষ দল পশ্চিম বাংলার পূর্ব মেদিনীপুরের দিঘা থেকে জ্যাকসনকে গ্রেফতার করা হয়। আরও পড়ুন-আসামের কার্বিয়াংলঙ্গে উদ্ধার ৭ কোটির মাদক দ্রব্য, পুলিশের জালে তিন মাদক পাচারকারী

দেখুন টুইট

খুনের আসামী জ্যাকসন গোয়ার জেল ভেঙে পালিয়ে সোজা বাংলায় আসে। তারপর দিঘায় একেবারে নতুন পরিচয়ে জীবন শুরু করে। সেখানে সে হোটেল ম্যানেজারের কাজ করে।