Kangana Ranaut: গাজায় ইসরায়েলের বোমা, কঙ্গনার মন্তব্য ঘিরে শোরগোল
কঙ্গনা রানাউত, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৩ মে: সংঘর্ষে উত্তপ্ত গাজা নিয়ে যখন প্রায় গোটা বিশ্ব জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় ওই হামলা নিয়ে মন্তব্য করেন কঙ্গনা রানাউত। ইজরায়েল অধিকৃত গাজা এবং জেরুসালেমে প্যালেস্টাইন জঙ্গিরা হামলা চালানোর পর পালটা হানাদারি চালায় ইসরায়েল। যা নিয়ে উত্তপ্ত আন্তর্জাতিক রাজনীতি। এসবের মধ্যে এবার গাজায় ইসরায়েলের (Israel) হামলা নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

তিনি বলেন, গাজায় ইসরায়েলের বোমাবর্ষণের ঘটনাকে সমর্থন করেন কঙ্গনা। এমনকী, ভারত ইসরায়েলের সঙ্গে রয়েছে বলেও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে মন্তব্য করতে দেখা যায় কঙ্গনাকে। পাশাপাশি আলোচনার মাধ্য়মে, 'গান্ধীগিরি' করে সন্ত্রাসকে বাগে আনা যাবে বলে যাঁরা মনে করেন, তাঁদের ইসরায়েলের কাছ থেকে শেখা উচিত বলেও মন্তব্য করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে।

আরও পড়ুন: Kumbh Mela: ভয়াবহ! কুম্ভ থেকে ফিরে 'সুপার স্প্রেডার' বৃদ্ধার সংস্পর্শে করোনায় আক্রান্ত ৩৩ জন

ইসরায়েলকে সমর্থন করে নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে একের পর এক স্টেটাস শেয়ার করতে দেখা যায় কঙ্গনাকে। যা নিয়ে নেটিজেনদের মধ্যেও জোর চর্চা শুরু হয়ে যায়। 'ইসলামিক জঙ্গিদের' বিরুদ্ধে লড়াই করতে ভারত সব সময় ইসরায়েলের পাশে রয়েছে বলেও মন্তব্য করতে শোনা যায় কঙ্গনাকে।

গাজা নিয়ে কঙ্গনার মন্তব্য

এরপর কঙ্গনাকে নিয়ে আলোচনা শুরু হতেই পালটা মন্তব্য করেন পাকিস্তানি অভিনেত্রী মায়া আলি। মায়া আলি বলেন, কঙ্গনার জন্য তাঁর করুণা হচ্ছে। শিগগিরই যেন কঙ্গনার মানসিক স্বাস্থ্য ঠিক হয়ে যায়। পাশাপাশি কঙ্গনার মধ্যে এতটুকু কোনও মনুষত্ব্যবোধ নেই বলেও আক্রমণ করেন পাক অভিনেত্রী (Pakistani Actress)।

পাশাপাশি প্যালেস্টাইনদের জীবনেরও মূল্য রয়েছে বলে ট্যুইটার ট্রেন্ড করতে শুরু করে একটি হ্যাশট্যাগ। পাশাপাশি কঙ্গনাকে অনেকে 'ইসলামফোবিক' বলেও কটাক্ষ করতে শুরু করেন অনেকে।