Mukul Roy: '২১ শে বাংলা দখল করবে বিজেপিই', তৃণমূল ব্লক সভাপতির বাড়ির মন্দির দর্শনে গিয়ে মন্তব্য মুকুল রায়ের
মুকুল রায় (Photo Credits: IANS)

নলহাটি, ৩০ অগস্ট: নলহাটির তৃণমূল ব্লক সভাপতির বাড়িতে মন্দির দর্শন করতে গেলেন বিজেপি নেতা (BJP Leader) মুকুল রায় (Mukul Roy)। ব্লক সভাপতি অবশ্য জানিয়েছেন, বাড়ির মন্দির দর্শনের জন্যই আমন্ত্রণ করা হয় মুকুল রায়কে। তাঁর বাড়ির মন্দির দর্শনে আসেন আরও অনেক তৃণমূল নেতারা। এতে রাজনীতির কোনও যোগ নেই, বলে জানান তিনি। এদিকে তৃণমূলের ব্লক সভাপতির বাড়িতে দাঁড়িয়েই মুকুল রায় বললেন, 'অনুকূল রায়কে সবাই শ্রদ্ধা করেন। ঠাকুরের প্রতি শ্রদ্ধা থেকেই এসেছি। এটাকে রাজনীতি ভাবলে হবে না। ২১শে বাংলা দখল করবে বিজেপিই।' তিনি কি আবার নিজের পুরোনো দলে ফিরে যেতে চান? জল্পনা আরও তুঙ্গে।

শোনা গেছে বিজেপিতে (BJP) ক্রমশই কোণঠাসা হয়ে উঠছেন মুকুল রায় (Mukul Roy)। বিজেপির অন্দরে মুকুল রায়র দলে থাকা নিয়ে ইতিমধ্যে গুজব। দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সংঘাতও চলছে। এই পরিস্থিতিতে তাঁর ফের তৃণমূলে ফিরে যাওয়ার জল্পনা তৈরি হয়েছে। যদিও মুকুল তা খারিজ করে জানিয়েছেন, তিনি বিজেপিতেই আছেন। তবু তাঁর উপর এখন থেকে চাপ তৈরি করতে চাইছে বিজেপি। সেই সূত্রেই ইডির এই তৎপরতা বলে অনুমান অনেকের। আরও পড়ুন, বাংলায় সামান্য কমল করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ল সুস্থতার হারও

কিছুদিন আগে নারদকাণ্ডে অভিযুক্ত সব রাজনৈতিক নেতাকেই নোটিশ পাঠিয়েছিল ইডি। কিন্তু আশ্চর্যজনকভাবে সেই তালিকা থেকে কেবল বাদ ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা চ্যাটার্জি। শোভনকে সেই সময় নোটিশ না দিলেও মুকুল রায়কে তখনও নোটিশ পাঠানো হয়েছিল। আগামী বিধানসভা ভোটের আগে কী পরিস্থিতি হতে চলেছে তাই দেখার!