Loksabha Election 2024:  'দিকে-দিকে রাজনৈতিক হিংসা ছড়াচ্ছে তৃণমূল'- বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari (Photo Credits: ANI)

কলকাতাঃ ভোটের আগুনে জ্বলছে বাংলা। আজ, সোমবার চতুর্থ দফার ভোট ঘিরে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় উত্তেজনা ছড়িয়েছে। আর এই ঘটনার জন্য তৃণমূল কংগ্রেস কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সংবাদমাধ্যমকে তিনি সাফ জানিয়েছেন, দিকে দিকে হিংসা ছড়ানোর চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস। যদিও কেন্দ্রীয় বাহিনীর সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা গিয়েছে বলে যোগ করেন শেষে।

সোমবার সকালে মনোনয়ন জমা দেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তখনই সংবাদমাধ্যমকে তিনি বলেন, "তৃণমূলের উচিত ৪ জুনের জন্য মানসিকভাবে শক্তি সঞ্চয় করা। তেলেঙ্গনার ভোট শেষ হলেই বাংলায় ঢুকবে হাজার-হাজার কেন্দ্রীয় বাহিনী। শুভেন্দুর মতে, "কেন্দ্রীয় বাহিনীর জন্য তৃণমূল আর খেলা দেখাতে পারছে না বাংলায়। তাই তাদের কপালে আরও দুঃখ রয়েছে। এখন থেকেই প্রস্তুতি নিতে হবে তাদের।"

কেন্দ্রীয় বাহিনীর উপর পূর্ণ আস্থা রেখেছেন শুভেন্দু। বেশ কয়েক জায়গায় ভোটারদের ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ রয়েছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে, বলেও জানিয়েছেন তিনি। ভোটের দিন এমনই হিংসা ছড়াতে পারে তৃণমূল, তা আগেই আঁচ করেছিল তাঁর দল বিজেপি, তাও জানিয়ছেন বিরোধী দলনেতা। নির্বাচন কমিশন ওয়েব কাস্টিং-এর ব্যবস্থা করায় বুথগুলো সুরক্ষিত রয়েছে ও মানুষ শান্তিতে ভোট দিতে পারছেন বলে মনে করছেন শুভেন্দু।