Mukesh Ambani: জিও এবার যাদের ইন্টারনেট পরিষেবা বিনামূল্যে দেবে, যেভাবে ফ্রি-তে মিলবে নেট
মুকেশ আম্বানি। (Photo Credits: Facebook)

মুম্বই, ১২ অগাস্ট: রিলায়েন্স জিও (Jio) এবার এগিয়ে গেল দেশের স্টার্ট আপস (budding starups) বা নতুন ব্যবসা শুরু করতে চাওয়া উদ্যোগপতীদের সাহায্য়ে। আজ, সোমবার রিলায়েন্সের বার্ষিক সাধারণ সভা (AGM) শেষে চেয়ারম্যান মুকেশ আম্বানি (Mukesh Ambani) ঘোষণা করলেন, এবার থেকে স্টার্ট আপ ব্যবসার ক্ষেত্রে পুরোপুরি বিনা খরচে ইন্টারনেট পরিষেবা দেওয়া হবে। আগামী বছর, ১ জানুয়ারি থেকে এই স্টার্ট আপ ব্যবসায়ীদের জন্য এই সুবিধা চালু করছে জিও।

জিও পোর্টালে গিয়ে স্টার্ট আপ ব্যবসার উপযুক্ত প্রমাণ সহ নথিভুক্ত হওয়ার পরই ফ্রি-তে নেট নেট পরিষেবা মিলবে বলে জানানো হয়েছে। এদিকে, মুকেশ আম্বানি জানালেন, দেশ যেদিকে যাচ্ছে তাতে ২০৩০ সালের মধ্যে ভারত ১০ ট্রিলিয়ান মার্কিন ডলারের অর্থনীতিতে পরিণত হবে। যেখানে নরেন্দ্র মোদি সরকারের লক্ষ্য ২০২৪ সালের মধ্য়ে দেশকে ৫ ট্রিলিয়ন মার্কিন ডলারের অর্থনীতিতে পরিণত করা। আরও পড়ুন-জিও গিগা ফাইভার পরিষেবার বাণিজ্যিক সূচনা কবে! জানালেন মুকেশ আম্বানি

জম্মু-কাশ্মীর, লাদাখের জন্য শীঘ্রই বড় ঘোষণার কথা ঘোষণা করেছেন মুকেশ আম্বানি। খুব সম্ভবত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে ভূ স্বর্গে বড় বিনিয়োগ করতে চলেছে রিলায়েন্স। এর পাশাপাশি মুকেশ আম্বানি ঘোষণা করেন, জিও ফাইভার ইন্টারনেট ও কেবল সংযোগের সঙ্গে বিনামূল্যে দেওয়া হবে ফুল এইচ-ডি টেলিভিশন বা কম্পিউটার। 4K সেট টপ বক্সও দেওয়া হবে বিনামূল্যে।