Suresh Raina Arrested: করোনার বিধি ভেঙে রাতভর পার্টি, গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না
সুরেশ রায়না

মুম্বই, ২২ ডিসেম্বর: গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina)। সোমবার গভীর রাতে মুম্বইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে পার্টি চলছিল। এই ক্লাবটি করোনা বিধি না মেনে পার্টির আয়োজন করায় পুলিশ অভিযান চালায়। সেসময় ওই ক্লাবে উপস্থিত ছিলেন সুরেশ রায়না। সুরেশ রায়না সহ ৩৪ জনকে গ্রেফতার করা হয়, যাদের মধ্যে ছিলেন ৭ জন ক্লাবকর্মী। যদিও পরে সুরেশ রায়না জামিন পেয়ে যান।

শুধু রায়নাই নন, একইসঙ্গে গ্রেফতার হন গায়ক গুরু রান্ধওয়া (Guru Randhwa), সুসান খানও। তাঁদের বিরুদ্ধে  ১৮৮ ধারা, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ এনে গ্রেফতার করা হয়। নির্দিষ্ট সময়সীমা অতিক্রম করে যাওয়ার পর কোভিড বিধি না মেনে ক্লাব খোলা রেখে হই-হুল্লোড় করার জন্য ড্রাগনফ্লাই পাবে অভিযান চালায় পুলিশ। সেখানে গ্রেফতার করা হয় তাঁদের।

আরও পড়ুন, শুটিং ফ্লোরে গুরুতর অসুস্থ হয়েও শট দিলেন মিঠুন চক্রবর্তী

করোনাভাইরাসের নতুন স্ট্রেনের সংক্রমণের কথা মাথায় রেখে আগে থেকেই সচেতনতা বজায় রেখে সতর্কতা অবলম্বন শুরু করেছে মহারাষ্ট্র। দেশে করোনা আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্রে। সবদিক বিচার করেই গতকাল আগামী ২২ ডিসেম্বর অর্থাত্ মঙ্গলবার থেকে ৫ জানুয়ারি পর্যন্ত রাজ্যের সব পুরসভা এলাকায় রাত ১১টা থেকে সকাল ৬ট পর্যন্ত নাইট কারফিউ জারি করে উদ্ধব ঠাকরেসরকার।