Rinku Singh: ভারতের হয়ে খেলার স্বপ্ন থেকে যশ দয়ালকে মেসেজ, বড় কথা জানালেন রিঙ্কু সিং
Rinku Singh

গতকাল, রবিবার আইপিএলে আমেদাবাদে অবিশ্বাস্য ইনিংস খেলার পর সবার মুখে এখন একটাই নাম রিঙ্কু সিং। আইপিএল তো বটেই টি টোয়েন্টির ইতিহাসে সবচেয়ে আকর্ষণীয় ফিনিশ করে কেকেআর-কে জেতানো রিঙ্কু এক সাক্ষাতকারে জানালেন নানা কথা। রিঙ্কু বললেন, আমেদাবাদে মত ইনিংস হয়তো রোজ খেলা সম্ভব নয়। তবে তিনি চেষ্টা করবেন আগামী দিনে ধারাবাহিকভাবে ভাল খেলার।

শেষ ওভারে ৫টা ছক্কা মেরে জেতানো রিঙ্কু বললেন, তাঁর স্বপ্ন হল দেশের হয়ে খেলা। দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে তিনি আরও পরিশ্রম করতে চান বলে রিঙ্কু জানান। এই সাক্ষাতকারে উত্তরপ্রদেশের ২৫ বছরের কেকেআর-এর এই তারকা ব্যাটার জানান, শুরু থেকেই তিনি সুরেশ রায়নার ভক্ত। রায়না খুব ভাল ফিল্ডার এবং তাঁর মতই ব্য়াটিং অর্ডারে শেষের দিকে নামতেন বলে তাঁর আদর্শ নিয়ে জানালেন রিঙ্কু। যার ওভারে পাঁচটা ওভার বাউন্ডারি মেরে দলকে জেতালেন রিঙ্কু, সেই যশ দয়ালকে তিনি ম্য়াচের পর ব্যক্তিগতভাবে ফোনে মেসেজ পাঠিয়েছেন বলে তিনি জাানন। রিঙ্কু বলেন, " গতকাল, ম্য়াচের পর আমি যশ দয়ালকে মেসেজ করি। আমি ওকে বলেছিলাম ক্রিকেটে এমন ঘটনা হয়। এতে ভেঙে পড়ার কিছুই নেই। তুমি আগের মরসুমে দারুণ খেলেছিলে। আসলে আমি ওকে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করেছিলাম।" আরও পড়ুন-রিঙ্কুর অবিশ্বাস্য ইনিংসে জয়ের পর ড্রেসিংরুমে কোচ চন্দ্রকান্ত পন্ডিতের ভাষণ ভাইরাল, দেখুন ভিডিয়ো

নিজের জীবনের লড়াইয় নিয়ে বলতে গিয়ে রিঙ্কু বলেন, " আমার ভাই একটা কোচিং সেন্টারে কাজ করত। সেখানে আমাদের ও আমায় নিয়ে য়ায়। আমাদের বলা হয়েছিল কোচিং সেন্টারের মেঝে ঝাঁট দিয়ে পরিষ্কার করতে। আমি সেটা না করে পালিয়ে গিয়েছিলাম। তারপর থেকে আমি শুধুই ক্রিকেটে মনসংযোগ করি। কারণ আমি জানতাম ক্রিকেট ছাড়া আমার কাছে আর বাঁচার মত কিছুই নেই।"