Malda's Driver Wins 1 Crore Lottery: লটারি কেটে কোটিপতি মালদার দিনমজুর রমজান আলি
লটারির ফল জানুন/ Representative Image (Picture Credits: Pxhere)

মালদা, ১২ ডিসেম্বর: লটারি কেটে কোটিপতি মালদার (Malda) দিনমজুর রমজান আলি (Ramjan Ali)। ডিয়ার লটারিতে (1 Crore Bumper Lottery) তিনি ১ কোটি টাকা প্রথম পুরস্কার জিতেছেন। আর তাতেই রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছেন গাড়িচালক রমজান। বাড়িতে তিল ধারণের জায়গা নেই। পরিস্থিতি বুঝতে পেরে রাতে রমজানের বাড়িতে পুলিশ মোতায়েন করতে হয়।

রমজান ম্যাজিক ভ্যানের চালক। নূরপুর গ্রামে খাস জমিত তাঁর এক চিলতে বাড়ি। সেখানেই স্ত্রী ও ছেলে মেয়েদের নিয়ে সংসার। বৃহস্পতিবার ভাড়া খেটে কয়েকশো টাকা বকশিস পান তিনি। সেই টাকার একটা অংশে লটারির টিকিট কাটেন। বিকেলেই রমজানের ভাগ্যে ১ কোটি টাকার পুরস্কার ওঠে। লটারিতে প্রথম পুরস্কার জেতার পর রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন দিনমজুর। এলাকার দুষ্কৃতীরা তাঁর লটারির (Lottery) টিকিটটি কেড়ে নিতে পারে, এমন আশঙ্কাও ছিল। খবর পেয় বৃহস্পতিবার রাতেই তাঁর বাড়িতে পুলিশ প্রহরার ব‍্যবস্থা করেন মানিকচক থানার ওসি কুণালকান্তি দাস। গ্রামের বাসিন্দারাও রমজানের বাড়ি পাহারা দেন। আরও পড়ুন: 2016 Upper Primary Recruitment: উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া বাতিল কলকাতা হাইকোর্টের, ভোটের আগে জোর ধাক্কা রাজ্য সরকারের

রমজান বলেন, নূরপুর স্ট্যান্ডে টিকিট কেটে ছিলাম। বিকেলে ছিল সেই টিকিটের খেলা। পরে ওই দোকানদারই জানিয়ে দেয় আমি এক কোটি টাকা পেয়েছি। ভাগ্যের চাকার বদলে খুশি রমজান আলি। নিজের বাড়ি তৈরি করার পাশাপাশি এলাকায় একটি স্কুল তৈরির জন্য টাকা দেবেন বলেও তিনি জানিয়েছেন।