ভাগ্যদেবী কখন কার প্রতি সদয় হবেন তা আগে থেকে বোঝা বড়ই মুশকিলের। কার সুখে আর কার দুঃখে যে তিনি হাসবেন, আমরা কেউই জানি না। তবে সেই ভাগ্যদেবীকে অনেক সময় নিজের পরিশ্রমে মুঠোবন্দি করার সুযোগ মিললেও মিলে যেতে পারে। যেখানে গেটওয়ে-র ভূমিকা নেবে পশ্চিমবঙ্গ ডিয়ার  লটারি (Lottery)। আপনার ভাগ্যের চাকা ঘোরাতে পারে ডিয়ার লটারি পশ্চিমবঙ্গ। এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি।

যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল (Lottery Sambad Result) দেখতে পারেন। আজ ৫ জুলাই (July 5) বৃহস্পতিবারের লটারি সংবাদের ফলাফল দেখে নিন অনলাইনে <a href="https://lotterysambadresult.in/" target="_blank" rel="nofollow noopener noreferrer"><strong>lotterysambadresult.in</strong></a><strong>-</strong>এ। <a href="https://www.youtube.com/channel/UCj5dgi6KrcDDX4tEO7A2Qxw" target="_blank" rel="nofollow noopener noreferrer"><strong>আর</strong> <strong>লাভলক্ষ্মী</strong> <strong>লটারি</strong> <strong>সংবাদ</strong> <strong>রেজাল্ট</strong> <strong>লাইভ</strong> <strong>দেখুন</strong> এখানে</a>।

সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার বেলা ২টো, দ্বিতীয়বার সন্ধে ৬টা এবং তৃতীয়টি রাত ৮ টায়। আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার চেরিশড মর্নিং' (DEAR CHERISHED MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কারও রয়েছে।

<div id="div-clmb-ctn-341479-1" class="colombia" data-slot="341479" data-position="1" data-section="BanglaArticleShow" data-ua="M"></div>

<div class="clear"></div>

<div id="div-clmb-ctn-341479-1_d" class="" data-slot="341479" data-position="1" data-section="BanglaArticleShow" data-ua="M"></div>

<div class="clear"></div>

পশ্চিমবঙ্গে "ডিয়ার বঙ্গলক্ষ্মী রায়ডাক"(DEAR BANGALAKSHMI RAIDAK)-র ফল প্রকাশিত হবে বিকেল ৪টের সময়। এখানে আপনি জানতে পারেন সেই লটারির ফল। এছাড়া নাগাল্যান্ডে "ডিয়ার ঈগল ইভিনিং"(DEAR EAGLE EVENING)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই <a href="https://lotterysambadresult.in/" target="_blank" rel="nofollow noopener noreferrer"><strong>সাইটে</strong></a> গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। যখন ভাগ্য ফেরাতে লটারি কেটেছেন, তখন লটারির <a href="https://lotterysambadresult.in/" target="_blank" rel="nofollow noopener noreferrer"><strong>টিকিট</strong></a>কে প্রাণাধিক প্রিয় জিনিষের মতোই যত্ন করতে হবে। যতক্ষণ না ফলাফল জানা যাচ্ছে। ভাগ্য যদি সহায় হয় তবে আপনার লক্ষ্মীলাভ কে আটকায়।

<div></div>