Bhai Phonta Gifts Ideas 2023: ভাইফোঁটায় এই সব উপহার পেলে হাসি ফুটবে আপনার ভাই-বোনের মুখে
File Image

প্রতি বছর কার্তিকের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে ভাইফোঁটা পালিত হয়। কার্তিক মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথি পড়ছে আজ, ১৪ নভেম্বর দুপুর ২ টো ৩৬ মিনিটে। শেষ হবে ১৫ নভেম্বর ১ টা ৪৭ মিনিটে। ভাইফোঁটার দিন দিদি, বোনেরা ভাইদেরকে আবার দাদারা বোনদের বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে থাকেন। আপনি কি আপনার প্রিয় ভাইবোনদের কী উপহার দেবেন তা নিয়ে চিন্তিত? তাহলে আপনার জন্য রইল একগুচ্ছ তালিকা-

সুগন্ধি: আপনার প্রিয় ভাইবোনকে সুগন্ধি উপহার দিতে পারেন। সুন্দর মোড়কে এক সেট পারফিউম পেলে নিশ্চিত খুশি হবে আপনার আদুরে ভাই বা বোন।

Perfume (Photo Credit: pixabay)

 

বাদ্যযন্ত্র: আপনার ভাই বা বোন যদি গানবাজনা পছন্দ করেন, তাহলে তাঁর মুখে হাসি ফোটানোর জন্য এইটির থেকে ভালো উপহার আর কিছু হতেই পারে না। আপনি তাঁকে উকুলেলে বা মাউথ অর্গানের মতো বাদ্যযন্ত্র উপহার দিতে পারেন।

Instrument (Photo Credit: pixabay)

 

সানগ্লাস: সানগ্লাস আমাদের অত্যন্ত প্রয়োজনীয় সামগ্রী। তাই ভাইফোঁটার বিশেষ উপহার হিসেবে আপনি তালিকাতে এই উপহারটি রাখতেই পারেন।

Sunglass (Photo Credit: pixabay)

 

স্মার্টওয়াচ: এটি এখন শুধু সময় দেখার কাজেই ব্যবহার হয় না, বর্তমান সময়ে একটি স্মার্টওয়াচ আমাদের আরও অনেক কাজে ব্যবহার হয়। আপনার প্রিয় ভাই বা বোন যদি স্বাস্থ্য সচেতন হয়ে থাকে, তাহলে সে এই উপহারটি পেয়ে নিশ্চিত খুশি হবে।

Smart Watch (Photo Credit: pixabay)

 

ব্যাগ: নিত্য প্রয়োজনীয় একটি জিনিস হলো ব্যাগ। আপনি ভাইফোঁটার দিন আপনার প্রিয়জনকে এই উপহারটি দিতে পারেন।

Bag (Photo Credit: pixabay)

 

বই: বইয়ের থেকে ভালো উপহার আর কিছু হয় না। আপনি আপনার প্রিয় ভাই বা বোনটিকে তাঁর পছন্দের কোনও লেখকের বই উপহার দিতে পারেন।

Book (Photo Credit: pixabay)