Sachin Tendulkar Hospitalised: হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত সচিন তেন্ডুলকর
সচিন তেন্ডুলকর (Photo Credits: @sachin_rt/Twitter)

চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হতে হল করোনা (COVID-19) আক্রান্ত সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)। হাসপাতালে ভর্তির কথা সচিন নিজেই জানিয়েছেন। টুইটে তিনি লেখেন, "শুভেচ্ছা এবং প্রার্থনা করার জন্য আপনাদের ধন্যবাদ। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সতর্কতার বিষয়টি মাথায় রেখে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি আশা করি কয়েকদিনের মধ্যে বাড়ি ফিরে আসব। যত্ন নিন এবং সবাইকে নিরাপদে রাখুন।"

শুক্রবার ভারতের দ্বিতীয় ক্রিকেট বিশ্বকাপ (2011 Cricket World Cup) জয়ের ১০ বছর পূর্তি। ১০ বছর আগে আজকের দিনেই মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কাকে (Sri Lanka) হারিয়েছিল ট্রাম্প করায় এমএস ধোনির নেতৃত্বাধীন ভারতীয় দল (India)। ২৮ বছরের খরা কাটিয়ে আবার বিশ্ব সেরার শিরোপা জেতে ভারত। আজকের দিনটিকে স্মরণ করে স্টরব্লাস্টার লেখেন, "ভারতের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তিতে আমি সমস্ত ভারতীয় ও আমার সতীর্থদের শুভেচ্ছা জানাচ্ছি।" আরও পড়ুন: This Day, That Year: ভারতের দ্বিতীয় ক্রিকেট বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি আজ

সচিন সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লিজেন্ডস দলের নেতৃত্ব দিয়েছেন। টুর্নামেন্টের ফাইনালে ইন্ডিয়া লিজেন্ডস শ্রীলঙ্কা লিজেন্সকে হারিয়েছে।