হায়দরাবাদের সরুরনগরে জনসভায় হাজির হয়ে ফের বিজেপি (BJP), আরএসএসের (RSS) বিরুদ্ধে তোপ দাগলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। সরুরনগরের জনসভায় কংগ্রেস নেতা দাবি করেন, বিজেপি, আরএসএস নেতারা বলছেন, তাঁরা এবার কেন্দ্রে ক্ষমতায় এলে সংবিধান পরিবর্তন করবেন। ভারতীয় সংবিধান এ দেশে বসবাসকারী গরীব মানুষের বই। গরীবকে তাঁদের অধিকার দেয় এই সংবিধান। কিন্তু এই সংবিধান পরিবর্তনের কথা বলে, বিজেেপি নেতারা এ দেশের গরীবের অধিকার কেড়ে নিতে চাইছেন বলে অভিযোগ করেন রাহুল গান্ধী। সংবিধান পালটালে শুধু গরীবের অধিকার নয়, এ দেশের আত্মাকে বদল করা হবে বলে বিজেপি, আরএসএসকে একযোগে কটাক্ষ করেন কংগ্রেস নেতা।

আরও পড়ুন: Loksabha Election 2024: রাহুল গান্ধী 'ওয়াপাস যাও', রায়বেরিলিতে মনোনয়ন জমা দেওয়ার সময় বিজেপির স্লোগান; দেখুন ভিডিয়ো

শুনুন কী বললেন রাহুল গান্ধী...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)