Hardik Pandya-Natasa Stankovic : খাবার টেবিলে ভর্তি কাক, হার্দিক-নাতাশার 'পাওরি', ভাইরাল ভিডিয়ো
নতুন ভিডিয়ো শেয়ার করলেন হার্দিক

মুম্বই, ২ এপ্রিল : প্রকাশ্যে এল হার্দিক-নাতাশার নতুন ভিডিয়ো। যেখানে হার্দিক-নাতাশার বাড়ির বাগানের ছবি উঠে আসে। দেশের এই 'পাওয়ার-কাপলের' ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। যেখানে তিনি নাতাশার (Natasa Stankovic) সঙ্গে ভিডিয়ো শেয়ার করে একটি অদ্ভূদ ছবি তুলে ধরেন। ওই ভিডিয়োতে দেখা যায়, পান্ডিয়াদের বাগানে একটি টেবিল রয়েছে। সেই টেবিলের উপর বসে রয়েছে একগুচ্ছ কাক। হার্দিক বলেন, নাতাশা এবং তাঁর সঙ্গে বসে সবাই পার্টি করছেন।

আরও পড়ুন :  Dia Mirza : বেবি বাম্প নিয়ে দিয়া মির্জা, সুখবর দিলেন নায়িকা

দেখুন...

 

 

View this post on Instagram

 

সম্প্রতি ছেলে অগ্যস্তর সঙ্গে ভিডিয়ো শেয়ার করেন হার্দিক। মায়ের কোলে চড়ে অগ্যস্ত যখন দুলে দুলে আদর খেতে ব্যস্ত, সেই সময় ভিডিয়ো (Video) শেয়ার করেন ভারতের ক্রিকেট দলের এই সদস্য।

আরও পড়ুন : Kirron Kher Diagnosed Cancer : ব্লাড ক্যানসারে আক্রান্ত কিরণ, জানালেন অনুপম খের

গত বছর করোনার (Corona) জেরে লকডাউন (Lockdown) শুরু হলে, তার মধ্যেই সাতপাকে বাঁধা পড়েন হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিক। বিয়ের পরপরই হার্দিক ঘোষণা করেন, তাঁরা জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। হার্দিক-নাতাশার খুশির খবর পেয়ে তাঁদের অসংখ্য অনুরাগী শুভেচ্ছা জানাতে শুরু করেন।