Coronavirus In West Bengal: একদিনে করোনা আক্রান্তের সংখ্যায় রেকর্ড, ২৪ ঘণ্টায় আক্রান্ত ১ হাজার ৩৪৪ জন
ভারতে করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ১১ জুলাই: রাজ্য়ে একদিনে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যায় রেকর্ড। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১ হাজার ৩৪৪ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৬ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্ত ২৮ হাজার ৪৫৩। মোট মৃত্যু ৯০৬। রাজ্যে এখন চিকিৎসা চলছে ৯ হাজার ৫৮৮ জনের। মোট সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯৫৯ জন। সুস্থতার হার ৬৩.১১ শতাংশ। আজ রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

করোনা আক্রান্ত কসবা থানার (Kasba Police Station) ৬ জন পুলিশকর্মী। তাঁদের মধ্যে ১ জন এসআই, ৩ জন এএসআই, ২ কনস্টেবল। একজন সিভিক ভলান্টিয়ারও করোনা আক্রান্ত বলে খবর। করোনা আক্রান্ত পুলিশ কর্মীদের মধ্যে ৪ জনকে ইতিমধ্যেই কেপিসি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও পড়ুন: Mamata writes to PM Modi: কলেজ, বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত বর্ষের পরীক্ষা নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

এদিকে পরিস্থিতি সামলাতে ইডেন গার্ডেন্সের (Eden Gardens) গ্যালারির নিচের অংশে পুলিশকর্মীদের জন্য জরুরি ভিত্তিতে কোয়ারান্টিন সেন্টার তৈরি করার পরিকল্পনা করা হয়েছে। শুক্রবার লালবাজারে কলকাতা পুলিশের আধিকারিকের সঙ্গে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার বৈঠক হয়। এরপরই ইডেন গার্ডেন্স ঘুরে দেখে কলকাতা পুলিশ। প্রাথমিকভাবে ঠিক হয়েছে ইডেনের E, F, G এবং H ব্লকের গ্যালারির নিচে এই কোয়ারান্টিন সেন্টার করা হবে। তাতেও যদি পর্যাপ্ত না হয়, তাহলে J ব্লকের গ্যালারির নিচের অংশও কোয়ারান্টিন সেন্টার তৈরির জন্য ছেড়ে দেওয়া হবে।