Rameshwaram Cafe Blast: যৌথ অভিযানেই ধৃত জঙ্গিরা, অমিত মালব্যের দাবি মিথ্যা বলে দাবি পশ্চিমবঙ্গ পুলিশের
Rameshwaram Cafe blast suspect caught on CCTV (Photo Credits: X)

পূর্ব মেদিনীপুর থেকে পশ্চিমবঙ্গ পুলিশ ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার যৌথ অভিযানেই তামিলনাড়ুর রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণকাণ্ডের মূল দুই চক্রান্তকারী গ্রেফতার হয়েছে। এমন কথাই জানাল পশ্চিমবঙ্গ পুলিশ। এই ইস্যুতে বিজেপি-র আইটি সেসেলের প্রধান অমিত মালব্য মিথ্যা খবর ছড়াচ্ছেন বলে দাবি করল পশ্চিমবঙ্গ পুলিশ।

এক টুইট (এক্স) বার্তায় এমন দাবি করে পশ্চিমবঙ্গ পুলিশ লিখল, কেন্দ্রীয় গোয়েন্দা এজেন্সিও স্বীকার করেছে অভিযুক্তদের ধরতে পশ্চিমবঙ্গ পুলিশ ঠিক কতটা সক্রিয় ভূমিকা পালন করেছে। পশ্চিমবঙ্গ কখনই জঙ্গিদের জন্য নিরাপদ নয় তা প্রমাণ হল। মানুষকে নিরাপদ রাখার জন্য আগামী দিনেও পশ্চিমবঙ্গ পুলিশ কাজে করে চলবে।"

দেখুন পশ্চিমবঙ্গ পুলিশ টুইটারে কী লিখল

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুর থেকে গ্রেফতার হয় বেঙ্গালুরু ক্যাফে বিস্ফোরণ ঘটনার সঙ্গে যুক্ত দুই সন্দেহভাজন জঙ্গি- মুসাভির শাজিব হুসেন এবং আব্দুল মাঠিন আহমেদ তাহা। প্রায় দেড় মাসের তদন্ত অভিযানের পর দুই অভিযুক্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে ধরা পড়েছে।

দেখুন দুই সন্দেহভাজন জঙ্গি

পশ্চিমবঙ্গ থেকে এনআইএ গ্রেফতার করেছে মুসাভির এবং আব্দুলকে। দুই অভিযুক্তকে কর্ণাটকের শিবমোগায় আইসিস সেলের সদস্য বলে সন্দেহ করছে কেন্দ্রীয় সংস্থা।