Durga Puja 2019: পঞ্চমী থেকে দশমী কী পরবেন দ্বিতিপ্রিয়া রায়! পুজোর ফ্যাশন নিয়ে লেটেস্টলি বাংলার   মুখোমুখি রানী রাসমণি
দ্বিতিপ্রিয়া রায় (Photo Credits: Instagram)

হাতে আর মাত্র ১৩ টা দিন। তার পরেই বছর ভর অপেক্ষার অবসান। এক বছর ধরে বানানো প্ল্যানিংয়ের এক্সিকিউশন করবে বাঙালি (Bangali)। কাগজে কলমে বানানো পুজোর ফ্যাশন লিস্ট (Puja Fashion List) ছু মন্তরে উঠে আসবে গায়ে। আট থেকে আশি, ভিড় করবে মণ্ডপে মণ্ডপে (Pandal)। ব্যস্ত জীবন হলেও পুজোর ফ্যাশন লিস্ট বানাতে ভোলেন না সেলেবরাও (Celebrity)। নামি দামি ট্রেন্ড উঠে আসে তাঁদের পুজোর সাজেও। তেমনই নিজের পুজোর ফ্যাশন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দ্বিতিপ্রিয়া রায় (Actress Dwitipriya Roy)। লেটেস্টলি বাংলাকে (LatestLY Bangla) জানালেন এই বছর পঞ্চমী থেকে দশমী কী পড়বেন তিনি?

লেটেস্টলি: পুজো ফ্যাশন নিয়ে কিছু ভেবেছ?

অবশ্যই। দেখো, পঞ্চমী এবং ষষ্ঠী সাধারণত পুজোর উদ্বোধন (Inauguration) থাকে। ওই দিনগুলোতে সাবেকি (Ethnic) পোশাক পরারই চল রয়েছে। তাই সেই কথা মাথায় রেখে, পঞ্চমী এবং ষষ্ঠী পুজোর উদ্বোধনে গেলে শাড়ি (Sharee) পরব ভেবেছি। শপিংও কমপ্লিট। সম্পূর্ণ সাবেকি সাজে মণ্ডপ উদ্বোধনে যাওয়ার প্ল্যান রয়েছে। আরও পড়ুন- Durga Puja 2019: কলকাতার কোথায় কী থিম? জেনে নিন এক ক্লিকে

লেটেস্টলি: বাকি দিনগুলো তাহলে কেমন সাজবে?

সপ্তমী এবং নবমীতে আমি জিন্স- শার্ট (Jeans-Shirt)পরতে চাই। কারণ ওই দুটো দিন রাসমণি (Rasmani) দ্বিতিপ্রিয়া হয়ে পুজো কাটাতে চাই। আমি যেহেতু জিন্স- শার্টেই বেশি স্বচ্ছন্দ, তাই ওই পোশাকই রাখছি এই দুটো দিন। সঙ্গে থাকবে অবশ্যই মানানসই জুতো (Shoe)। সেই কেনাকাটাও হয়ে গিয়েছে।

লেটেস্টলি: পোশাক নিয়েই বলছ, সাজ নিয়ে কিছু ভাবোনি?

দেখ, আমি তো বেশি সাজি না। যে কটা দিন শাড়ি পরব, ওই দিনগুলোতে মানানসই গহনার (Jwellary) সঙ্গে সাজব। কিন্তু বাকি দিনগুলোতে তেমন কিছু রাখিনি। ঘড়িটা (Wrist Watch) শুধু থাকছে।

লেটেস্টলি: হ্যাঁ, এক্সেটলি ওটাই বলতে যাচ্ছিলাম। ঘড়ির উপর তো তোমার দারুণ প্যাশন। ওটা নিয়ে কী ভেবেছ?

একেবারেই ঠিক বলেছ। ঘড়ির উপর আমি বরাবরই প্যাশনেট। তাই এইবার পুজোয়ও ট্রেন্ডি ঘড়ির কালেকশন রয়েছে স্টাইল কালেকশনে।

লেটেস্টলি: প্রিয় রঙ কী? সেটা কি থাকছে পুজো ফ্যাশনের তালিকায়?

আমার প্রিয় রঙ (Favourite Colour) নীল এবং সাদা (Blue & white)। তাই এই দুই রঙের পোশাক তো অবশ্যই থাকছে।

লেটেস্টলি: তুমি তো চুল নিয়ে বিভিন্ন এক্সপেরিমেন্ট করতে পছন্দ কর। এবার কী করছ?

ইয়েস। তবে এখন যা আছে তাই থাকছে। বড় চুল (Hair) আমি ম্যানেজ করতে পারি না। তাই ছোট চুলই রাখি। তবে বেরনোর সময় হয় কার্ল (Curl) নয়তো চুলে স্টেরইটনিং (Straightning) করে বেরব।

লেটেস্টলি: আচ্ছা, তাহলে বাকি দিনগুলোর জন্য কি ওই রঙগুলোর পোশাক রেখেছ?

না, ওইগুলো আগের যে দিনগুলোর কথা বললাম তাতেই থাকছে। বাকি দিনগুলো বলতে অষ্টমীতে পরিচিত রেওয়াজে গা ভাসিয়ে লাল- সাদা (Red-White) চুড়িদার পরব। আর দশমীতে ওই রঙেরই সম্ভবত শাড়ি পরার ইচ্ছে আছে।