Kumud Mishra : কোভিডে আক্রান্ত অভিনেতা কুমুদ মিশ্র, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে
কুমুদ মিশ্র, ট্যুইটার

মুম্বই, ২৭ এপ্রিল: কোভিডে (COVID 19) আক্রান্ত কুমুদ মিশ্র। কোভিডে আক্রান্ত হওয়ার পরপরই শ্বাসকষ্ট শুরু হয় বলিউড (Bollywood)  অভিনেতার। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। মধ্যপ্রদেশের (MP) রেওয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয় কুমুদ মিশ্রকে। বর্তমানে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

জানা যাচ্ছে,বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন কুমুদ মিশ্র। সেই থেকে বাড়িতে ছিলেন তিনি। নিভৃতবাসে থাকাকালীন সোমবার থেকে শ্বাসকষ্ট শুরু হয় অভিনেতার। এরপরই রেওয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

প্রথমে কুমুদ মিশ্রর মা আক্রান্ত হন কোভিডে (Corona)। মায়ের দেখভাল করার পরপরই আক্রান্ত হন কুমুদ। করোনায় আক্রান্ত হওয়ার নিভৃতবাসে থাকাকালীনই শ্বাসের কষ্ট শুরু হয় ফিল্মিস্তান, জলি এল এল বি টু-এর অভিনেতাকে।

আরও পড়ুন : Rhea Chakraborty : দুর্দশা থেকে রক্ষা করুন, করোনা পরিস্থিতিতে ঈশ্বরের শরণাপন্ন রিয়া

করোনা ভারতে থাবা বসানোর পর থেকেই একের পর এক অভিনেতা আক্রান্ত হতে শুরু করেন করোনায়। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, রণবীর কাপুর(Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), প্রত্যেকে আক্রান্ত হন করোনায়। যদিও করোনায় আক্রান্ত হওয়ার পরপরই প্রত্যেকে সুস্থ হয়ে ওঠেন এবং নিজেদের কাজ শুরু করেন।