Soumitra Chatterjee Health Update: শারীরিক অবস্থার অবনতি করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের
সৌমিত্র চ্যাটার্জি (Photo Credits: Facebook)

কলকাতা, ১০ অক্টোবর: করোনা (Coronavirus) আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) শারীরিক অবস্থার অবনতি। তাঁকে আইটিইউ-তে (ITU) রাখা হয়েছে। বেলভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেতা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইটিইউতে ভর্তি করা হয়েছে। অক্সিজেন সাপোর্টে দেওয়া হয়েছে অভিনেতাকে। জানা গেছে, অভিনেতার রক্তচাপ ওঠানামা করছে , কমে গেছে অক্সিজেনের মাত্রা। আজ রক্ত পরীক্ষা ও এক্সরে করা হবে।

পরিবার সূত্রে খবর, পরিবার সূত্রের খবর, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলা সিনেমার প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর কোভিড পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বেলভিউ ক্লিনিকের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বে গঠিত হয় তিন সদস্যের মেডিকেল বোর্ড। ফোন করে সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে দীর্ঘদিন ঘরেই তিনি সিওপিডি-তে আক্রান্ত সৌমিত্র চ্যাটার্জি। প্রবীণ অভিনেতার বয়সের কথা মাথায় রেখে তাঁর অন্যান্য শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিৎসকরা।আরও পড়ুন: Soumitra Chatterjee: করোনার থাবা, বেলভিউতে ভর্তি অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি

সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত নিজের বায়োপিক ‘অভিযান’-এর শ্যুটিং শেষ করেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বর্তমানে ওয়েবসিরিজ ‘গঙ্গা’-র পোস্ট প্রোডাকশনের কাজও করছিলেন।