Durga Puja 2020: আগামীকাল সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের পুজোয় অংশ নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের পুজো (Photo: ANI)

কলকাতা, ২১ অক্টোবর: আগামীকাল বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোয় (Durga Puja 2020) অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সল্টলেকের একটি পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি। তবে সশরীরে নয়, ভার্চুয়ালি উদ্বোধন করবেন সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের (Eastern Zonal Cultural Centre) পুজো। আর এইজন্য আজ বিজেপির নেতারা আজ সেখানে পরিদর্শনে যান। পরিদর্শনে যান বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, সব্যসাচী দত্ত ও লকেট চট্টোপাধ্যায় সহ অন্যান্য নেতারা।

আজ ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের পুজো মণ্ডপ একেবারে আলোয় সেজে উঠেছে। চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। বেশ কয়েকজন ঢাকিকে ঢাক বাজাতে দেখা যায়। মহাষষ্ঠীর সকালে দিল্লিতে নিজের বাসভবন থেকে বাংলার মানুষকে শারদ শুভেচ্ছা জানাবেন প্রধানমন্ত্রী। একেবারে বাঙালি বেশে ধুতি-পাঞ্জাবি পরে সেদিন নিজের বাসভবনে প্রথমে মাতৃবন্দনা করবেন নরেন্দ্র মোদি। তারপর দেবেন ভাষণ।আরও পড়ুন: Bimal Gurung Breaks Relation With BJP: বিজেপির সঙ্গ ছাড়ল গোর্খা জনমুক্তি মোর্চা, তৃণমূলের সঙ্গে জোটের বার্তা বিমল গুরুঙের

বিজেপির উদ্যোগে এই পুজোর মূলত দায়িত্বে দলের সাংস্কৃতিক সেল ও মহিলা মোর্চা। এই দুই সংগঠনের ব্যানারেই হবে পুজো। দলের সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন,"আগামীকাল মহা ষষ্ঠী। আগামীকাল উদযাপন শুরু হবে। প্রধানমন্ত্রী আগামীকাল পশ্চিমবঙ্গের জনগণকে সম্বোধন করবেন, একজন বিজেপি কর্মী হিসাবে, একজন বাঙালি হিসাবে, এটি আমাদের জন্য গর্বের বিষয়। আমরা হাইকোর্টের সমস্ত নির্দেশ মেনে চলব।"