Mamata Banerjee: মোদীর 'ইনফরমার' হয়ে কংগ্রেসকে ভাঙতে চাইছেন মমতা, আক্রমণ অধীরের
Adhir, Mamata, Modi (Photo Credit: Instagram/Twitter/ANI)

কলকাতা, ২ ডিসেম্বর:  'ইউপিএ অস্তিত্বহীন'। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের পর অধীর ফিরলেন কট্টর তৃণমূল বিরোধিতায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে 'অল আউট' আক্রমণ শানালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী (Adhir Chowdhury)। মমতা বন্দ্যোপাধ্যায়ের ২ দিনের মুম্বই সফরের পর এ বিষয়ে মুখ খোলেন কংগ্রেস সাংসদ। অধীর চৌধুরী বলেন, কংগ্রেসের ২০ শতাংশ পকেট ভোট রয়েছে। সেখানে তৃণমূলের (TMC) রয়েছে ৪ শতাংশ। ২০ শতাংশ ভোট শেয়ার না করে মোদীর বিরুদ্ধে লড়াই করবেন কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায়, এমন প্রশ্ন তোলেন অধীর। শুধু তাই নয়, মোদীর 'চর' হয়ে কংগ্রেস এবং বিরোধী পক্ষকে ভাঙতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে বৃহস্পতিবার এভাবেই আক্রমণ করলেন অধীর চৌধুরী।

এসবের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় জাতীয় সঙ্গীতকে অপমান করেছেন বলে অভিযোগ করেন অধীর চৌধুরী। দেশের জন্য কিছু না করে নিজের ভাইপোর প্রচার করে যাচ্ছেন বলে অভিযোগ করেন অধীর। কংগ্রেস একটি জাতীয় দল বলেও ফের তৃণমূল নেত্রীর বিরুদ্ধে জোরাল আক্রমণ করেন অধীর চৌধুরী।

 

একের পর এক বিস্ফোরক অভিযোগ অধীরের...

আরও পড়ুন:  Mirzapur's Bramha Mishra: মির্জাপুরের 'ললিত' নেই, উদ্ধার অভিনেতা ব্রক্ষ্ম মিশ্রর 'আধ-পচা' মৃতদেহ

প্রসঙ্গত ২ দিনের মুম্বই (Mumbai) সফরে গিয়ে বুধবার বলিউড ও বিশিষ্টদের প্রশ্নের মুখোমুখি হন বাংলার মুখ্যমন্ত্রী। জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মেধা পাটকররা যেভানে হাজির হন। মুম্বইয়ের ওই সভার শেষ মমতা বন্দ্যোপাধ্যায় বসে বসে জাতীয় সঙ্গীত গেয়ে ওঠেন বলে অভিযোগ করে বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, 'জাতীয় সংগীত শুরুর সময় মুখ্যমন্ত্রী বসেছিলেন। তারপর উঠে দাঁড়ান। মাঝপথেই এরপর জাতীয় সংগীত গাওয়া বন্ধ করে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী হিসেবে আজ মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার সংস্কৃতি, জাতীয় সংগীত, দেশ এবং গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে অপমান করেছেন।'