Boy Falls Into 200 Feet Deep Borewell: মধ্যপ্রদেশে ২০০ ফুট গভীর গর্তে পড়ে গেল ৫ বছরের শিশু
২০০ ফুট গভীর গর্তে পড়ে গেল ৫ বছরের শিশু (Photo: ANI)

ভোপাল, ৪ নভেম্বর: ২০০ ফুট গভীর গর্তে (Borewell) পড়ে গেল ৫ বছরের শিশু। আজ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) নিওয়ারি জেলায়। পুলিশ জানিয়েছে, সকালে জেলা সদর থেকে প্রায় ৩৬ কিলোমিটার দূরে সেতাপুরা গ্রামে এই ঘটনা ঘটে। গর্তে পড়ে যাওয়া শিশুটির নাম প্রহ্লাদ। পৃথ্বীপুর থানার ইনচার্জ নরেন্দ্র ত্রিপাঠি জানিয়েছেন, হরিকিশন কুশওয়াহার ছেলে প্রহ্লাদ গর্ত পড়ে গেছে। গর্তে মাটি থেকে ১০০ ফুট পর্যন্ত জল রয়েছে। তাই শিশুটি কত গভীরতায় আটকে পড়েছে তা পরিষ্কার নয় বলে তিনি জানান।

জেলা প্রশাসন জানিয়েছে, উদ্ধারকাজ শুরু হয়েছে, কাজে সেনাবাহিনী সাহায্য করছে। সাহায্য নেওয়া হচ্ছে বিশেষজ্ঞদেরও। পুলিশ জানিয়েছে, সম্প্রতি এই গর্তটি খোঁড়া হয়েছে। আরও পড়ুন: Delhi Airport Gets Terror Threat Call: লন্ডনে পৌঁছতে দেওয়া হবে না এয়ার ইন্ডিয়ার বিমান, দিল্লি বিমানবন্দরে হুমকি ফোন

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (CM Shivraj Singh Chouhan) প্রহ্লাদ যাতে সুস্থভাবে উদ্ধার হয় তার জন্য প্রার্থনা করেছেন। টুইটে তিনি লিখেছেন, "সেতাপুরা গ্রামের গর্তে পড়ে থাকা নিরীহ প্রহ্লাদকে বাঁচাতে স্থানীয় প্রশাসনের সঙ্গে সেনাবাহিনী উদ্ধারকাজে লেগেছে। আমি আত্মবিশ্বাসী যে খুব শীঘ্রই তাকে নিরাপদে বাইরে নিয়ে আসা হবে। ঈশ্বর ওই সন্তানকে দীর্ঘায়ু দান করুন। সকলে তার জন্য প্রার্থনা করুন।"