UP Woman found dead: ১২ ঘন্টা নিখোঁজ থাকার পর উদ্ধার মহিলার মৃতদেহ! ধর্ষণ করে খুনের অভিযোগ তুললেন মা
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

১২ ঘন্টা নিখোঁজ থাকার পর রহস্যজনকভাবে উদ্ধার বছর ২০-এর এক মহিলার মৃতদেহ। ঘটনাটি ঘটেছে লখনউয়ের বাড়াবাঙ্কি জেলার তিকিয়তগঞ্জ পুলিশ স্টেশনের (Tikaitganj police station ) কাছে একটি গ্রামে। জানা যাচ্ছে, সোমবার রাত থেকেই নিঁখোজ ছিলেন ওই মহিলা। পুলিশে অভিযোগ জানায় তাঁর মা। তারপরেই মঙ্গলবার সকালে স্থানীয় পঞ্চায়েত ভবনের কাছ থেকে উদ্ধার হয় মেয়েটির মৃতদেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

এদিকে মৃতের মায়ের অভিযোগ তাঁর মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে একজনকে আটকও করেছে পুলিশ। অভিযোগকারিনী জানিয়েছেন, সোমবার রাতে যখন তিনি মেয়েকে খুঁজতে বেরিয়েছিলেন তখন রাস্তার ধারে পাশের গ্রামের তিন যুবককে দেখতে পেয়েছিলেন। সেই সময় তাঁরা পঞ্চায়েত ভবনের সামনের কল থেকে জল খাচ্ছিল। সকালে ওই স্থান থেকেই উদ্ধার হয় তাঁর মেয়ের মৃতদেহ।

মহিলার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে বাকি দুজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে তদন্তকারী আধিকারিকরা। অন্যদিকে, সন্দেহভাজন যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কিনা সেই বিষয়ে এখনও পুলিশ কিছু জানায়নি। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, ফলে সেই রিপোর্ট দেখেই পরবর্তী সময়ে তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।