Boy Held For Threats Against MS Dhoni’s Daughter: মহেন্দ্র সিং ধোনির মেয়েকে হুমকি, গুজরাতের কচ্ছ থেকে ধৃত কিশোর

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে ধৃত এক কিশোর। গুজরাতের কচ্ছ (Kutch district) থেকে গ্রেপ্তার করা হয়েছে ১৬ বছরের ছেলেটিকে। কচ্ছ (পশ্চিম)-র পুলিশ সুপার সৌরভ সিং জানিয়েছেন, "মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হুমকি দেওয়া হয়েছিল। সেই ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ক্লাস টুয়েলভের এক পড়ুয়াকে গ্রেপ্তার করা হয়েছে।"

পুলিশ জানিয়েছে, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাইয়ের হারের পর এই হুমকি দেওয়া হয়। ওই কিশোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হুমকি পোস্ট করার কথা স্বীকার করেছে। পুলিশ আরও জানিয়েছে যে রাঁচি পুলিশ ছেলেটির সঙ্গে সম্পর্কিত তথ্য কচ্ছের পুলিশকে জানিয়েছিল। ওই হুমকি বার্তা সে দিয়েছিল কি না তা নিশ্চিত করার জন্য বলা হয়েছিল। রাঁচি পুলিশের কাছ থেতে তথ্য পেয়ে আমরা ছেলেটিকে আটক করি। সে কচ্ছ জেলার মুন্ডার বাসিন্দা। আরও পড়ুন: RCB vs KKR: আইপিএলে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

পুলিশের দাবি, "আমরা নিশ্চিত হয়েছি যে ওই ছেলেটিই সেই হুমকি বার্তা পোস্ট করেছিল। তাকে রাঁচি পুলিশের হাতে তুলে দেওয়া হবে। রাঁচি পুলিশের একটি দল তাকে হেপাজতে নিতে আসছে।"