RCB vs KKR: আইপিএলে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
RCB vs KKR

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2020) ২৮ তম ম্যাচে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। সোমবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে নাটকীয়ভাবে হারিয়েছে নাইটরা। পরপর দুটি ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ফুটছে দীনেশ কার্তিকের দল। যদিও আন্দ্রে রাসেলের হাঁটুর চোট উদ্বেগের বাড়াচ্ছে।

আরসিবি এবং কেকেআর উভয়ই তাদের গত ম্যাচে জয় ছিনিয়ে নিয়েছে। দু'দলই অল-রাউন্ড পারফরম্যান্সের মাধ্যমে পিপক্ষ দলের সমীহ আদায় করেছে। আনন্দের বিষয়, আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক, দু'জনেই রান পাচ্ছেন।। তাই এই ম্যাচে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে বলেই মনে করা হচ্ছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: দেবদূত পাদিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, শিবম দুবে, ক্রিস মরিস, ওয়াশিংটন সুন্দর, ইসুরু উদানা, নবদীপ সায়নী, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, সুনীল নারিন, নীতীশ রানা, দীনেশ কার্তিক, ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, কমলেশ নাগরকোটি।

পরিসংখ্যান: এই দুই দল এর আগে ২৪ বার মুখোমুখি হয়েছে। ১০ বার জিতেছে আরসিবি, কেকেআর জিতেছে ১৪ বার।

পিচ রিপোর্ট: শারজা স্টেডিয়ামের মাঠ ছোটো। এই এই ম্যাচে বড় রান উঠতে পারে। ফ্ল্যাট উইকেটটি সাধারণত ব্যাটসম্যানদের পক্ষে থাকে তবে অঘটনও ঘটতে পারে।