Anushka Sharma On Alia Bhatt: আলিয়ার ব্যক্তিগত পরিসরে কেন ঢুকছেন পাপারাৎজি? চটলেন অনুষ্কাও
Alia Bhatt, Anushka Sharma (Photo Credit: Instagram)

মুম্বই, ২২ ফেব্রুয়ারি: আলিয়া ভাটের (Alia Bhatt) বাড়ির দিকে কেন সব সময় ক্যামেরা তাক করে রাখা হচ্ছে, তা নিয়ে মঙ্গলবার ফুঁসে ওঠেন অভিনেত্রী। 'পাবলিক ফিগার' বলে কেন তাঁদের ব্যক্তিগত জীবন থাকবে না, তা নিয়ে একটি সংবাদমাধ্যমের উপর চোটে যান আলিয়া ভাট। মুম্বই পুলিশকে ট্যাগ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেন আলিয়া। আলিয়া ভাটের ওই অভিযোগের পর তাঁকে সমর্থন করেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

অনুষ্কা বলেন, এই প্রথম নয়, যখন কিছু পাপারাৎজি এই ধরনের কাজ করলেন। এই একই কারণের জন্য ২ বছর আগে সংবাদমাধ্যমকে ডেকে, তাঁদের যাতে ব্যক্তিগত সময়ে বিরক্ত করা না হয়, সে বিষয়ে তাঁরা অনুরোধ জানান বলে প্রকাশ করেন বিরাট (Virat Kohli) ঘরণী।

অনুষ্কা শর্মার পাশাপাশি অর্জুন কাপুরও (Arjun Kapoor)বিষয়টি নিয়ে আলিয়া ভাটের পাশে দাঁড়ান। এই ধরনের কাজ অত্যন্ত লজ্জাজনক বলে মন্তব্য করেন অর্জুন কাপুর। প্রসঙ্গত মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর কি একসঙ্গে সময় কাটাচ্ছেন, তা নিয়ে এক সময় অভিনেতার বাড়ির দিকে ক্যামরা তাক করা হলে, প্রতিবাদ করেন বলিউড তারকা। এবার আলিয়া ভাটের ক্ষেত্রে সেই একই ঘটনার পুনরাবৃত্তি হলে, রণবীর ঘরণীর পাশে দাঁড়ান অর্জুন কাপুরও।