জেলে থেকে অসুস্থ হয়ে পড়ছেন রেনুকাস্বামী খুনের মামলায় (Renukaswamy Murder Case) মুল অভিযুক্ত দর্শন থুগুদীপা। সেই কারণে সম্প্রতি তাঁর আইনজীবী বেঙ্গালুরু আদালতে আবেদন করে যে জেলের খাবারের বদলে তাঁকে যেন বাড়ির খাবার দেওয়া হয়। অর্থাৎ দর্শনের বাড়ির সদস্য জেলে এসে ঘরের খাবার দিয়ে যাবে। তবে আবেদনের তালিকা এখানেই শেষ ছিল না। দর্শন যাতে বাড়ির বাসন, জামাকাপড়, বিছানা ও বই ব্যবহার করতে পারে সেই নিয়েও আবেদন করা হয়ছিল পিটিশনে। কিন্তু বৃহস্পতিবার সেই মামলার শুনানিতে আদালত সমস্ত আবেদন খারিজ করে দিল।

চলতি মাসেই কর্নাটক হাইকোর্ট দর্শনের এই মামলা ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়ে দেয়। বৃহস্পতিবার এই মামলার শুনানিতে কন্নড় সুপারস্টারের আইনজীবী বলেন, বিগত কয়েকমাসে দর্শনের ওজন অনেকটাই কমে গিয়েছে। কারণ তাঁর জেলের খাবার সহ্য হচ্ছে না। মাঝেমধ্যেই ডাইরিয়ায় ভুগতে হচ্ছে তাঁকে। শেষবার তিনি যখন অসুস্থ হন তখন চিকিৎসক পরীক্ষা করে দেখে যে তাঁর ফুড পয়জনিং হয়েছে। সেই কারণেই তিনি এই আবেদনগুলি করেছেন।

তবে বিচারপতি স্পষ্ট জানিয়ে দেন, হতে পারেন উনি একজন বিখ্যাত অভিনেতা। কিন্তু এই মুহূর্তে তিনি একজন খুনের মামলায় মূল অভিযুক্ত। তাই এখনই কোনও বারতি সুবিধা দেওয়া যাবে না। এরপরেই আদালতের তরফ থেকে আবেদন খারিজ করে দেওয়া হয়। প্রসঙ্গত, গত জুন মাসে নিজের ভক্ত রেনুকাস্বামীকে খুন করার অপরাধে গ্রেফতার করা হয় দর্শনকে। সেই সঙ্গে তাঁর বান্ধবী পবিত্রা গৌড়া ও অভিনেতা ফ্যান ক্লাবের কয়েকজন সদস্যকেও গ্রেফতার করা হয়।