দুনিয়ার ধনীতম ব্যক্তিদের একজন ভারতের ধনকুবের শিল্পপতি মুকেশ আম্বানি (Mukesh Ambani)। আর আম্বানিরা ভক্ত গণেশ ঠাকুরের। আর পাঁচজন মুম্বইকরের মতই তাই গণেশ চতুর্থীতে গণপতির আরাধানয় মেতে ওঠে আম্বানি পরিবার। এই কটা দিন শুধুই গণেশ আরধনায় মেতে ওঠেন মুকেশ আম্বানি, নীতা আম্বানিরা। ক মাস আগেই রেকর্ড অর্থ খরচ করে চোখধাঁধানো অনুষ্ঠানে ছেলে অনন্তের বিয়ে দিয়েছেন মুকেশ-নীতা। আর ছেলের বিয়ের পর প্রথম গণেশ পুজোয় অ্যান্টিলিয়ায় ধরা পড়ল ভক্তি। এক বিশেষ ভিডিয়ো প্রকাশ করে অ্যান্টিলিয়ায় আম্বানিদের গণেশ পুজোর ভিডিয়ো শেয়ার করা হল।

যে ভিডিয়োতে দেখা যাচ্ছে, অ্যান্টিলার রাজা গণপতি-কে গোটা পরিবার কীভাবে আপন করে নিয়ে ভক্তির আসন দিচ্ছে। এই ভিডিয়োতে দেখা গেল দাদা অনিল আম্বানিকে-ও। মুকেশ আম্বানির নব গৃহবধূ রাধিকা আম্বানিকেও গণেশ আরাধনায় মাততে দেখা গেল।

দেখুন গণেশ চতুর্থীতে মুম্বইয়ের অ্যান্টিলিয়ায় আম্বানিদের গণেশ পুজো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)