আরজি কর কাণ্ডে (RG Kar Protest) সুবিচারের দাবিতে পথে রাজ্যবাসী। আরজি কর প্রতিবাদের মাঝে শিলিগুড়ির গণেশ পুজোয় উঠে এল নারী নির্যাতনের থিমের প্যান্ডেল। গণেশ পুজো উদযাপনের মাঝেও বাঙালি ভোলেনি আরজি কর নিয়ে বিচারের দাবি।

বাংলা জুড়ে নারী সুরক্ষার দাবিতে চলা প্রতিবাদের মাঝে দেশের বিভিন্ন জায়গা থেকে আসছে মহিলাদের নির্যাতনের খবর। কলকাতার আরজি কর থেকে মহারাষ্ট্রের বদলাপুর, মধ্যপ্রদেশের উজ্জয়িনী কিংবা উত্তর প্রদেশের কনৌজ- দেশে নারী নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। মণিপুরের ১৬ ধরে চলা হিংসাতেও বহু মহিলা নির্যাতিত হচ্ছেন বলে অভিযোগ।

আর কবে থামবে মহিলাদের ওপর নির্যাতন? গণেশ চতুর্থীতে শিলিগুড়ির গণেশ পুজোর থিমে ধরা দিল এই প্রশ্নটাই। আরও পড়ুন-ধর্ষণের পর একাদশ শ্রেণীর ছাত্রীকে মুখ থেঁতলে খুন কাণ্ডে এক বছর পর ফাঁসি শিলিগুড়ি আদালতের

Ganesh Chaturthi Pandal Depicts Powerful Theme on Violence Against Women Amid Festivities

গণেশ পুজোর থিমে নারী নির্যাতন, দেখুন ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)