Kunal Ghosh: আইকোর মালিকের সঙ্গে ছবি শোভন-বৈশাখীর ছবি দেখিয়ে  বিস্ফোরক কুণাল ঘোষ
কুণাল ঘোষ (Photo Credits: ANI/File)

কলকাতা, ১২ জানুয়ারি: আজ সাংবাদিক বৈঠকে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) নিয়ে বিস্ফোরক কুণাল ঘোষ (Kunal Ghosh)। চিটফান্ড মামলায় কাঠগড়ায় তুললেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে। আইকোর মালিকের সঙ্গে ছবি শোভন-বৈশাখীর পুরোনো ছবি দেখিয়ে বিঁধলেন কুণাল ঘোষ। সাংবাদিক বৈঠকে তিনি প্রশ্ন করেন, সারদায় ১ কোটি টাকা কে পেয়েছেন? বাঁচার স্বার্থেই বিজেপিতে গিয়েছেন মুকুল রায়, শোভন চ্যাটার্জি ও শুভেন্দু অধিকারীরা। রাজীব কুমারের জন্যই মুকুল রায়, শোভন চ্যাটার্জিরা ছাড়া পেয়ে গিয়েছেন। আর এরাই দিদিকে ভুল বুঝিয়ে গিয়েছেন। আসল ঘটনা জানতে দেনননি। আর এখন মানসিক আঘাত করছেন।"

আরও পড়ুন, সেরাম থেকে পুনে বিমানবন্দরে পৌঁছালো করোনা প্রতিষেধক কোভিশিল্ড, দেখুন ভিডিও

শোভন চট্ট্যোপাধ্যায়ের গ্রেফতারি চেয়ে তিনি বলেন,"বৃহত্ ষড়যন্ত্রের অংশ শোভন । সব চিটফান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। কেন তাঁকে গ্রেফতার করা হবে না? একাধিক অভিযোগ ছুড়ে দেন বৈশাখী ব্যানার্জির ওপরও। গতকাল শোভন-বৈশাখীর সভায় শোভনের আক্রমণের পাল্টা টপ দাগেন প্রাক্তন সাংসদ।

"গতকাল সভায় শোভন চ্যাটার্জি তৃণমূল ছাড়লেন কেন বললেন। বৈশাখী কত ভালো বলেছেন। কিন্তু বিজেপিতে কেন এলেন? তা বলতে পারেননি! বিজেপির কাছেও আমার প্রশ্ন, বিজেপি-ই বা এদের নিচ্ছে কেন? এতটাই কি খারাপ অবস্থা আপনাদের দলের? যে নেতৃত্ব দেওয়ার মত আপনাদের দলে কেউ নেই?", একাধিক অভিযোগ আনেন তাঁর নামে।