Jaipur Shocker: বাসের স্লিপার কোচে কাকার যৌন লালসার শিকার নাবালিকা, ধর্ষককে ধরতে তল্লাশি
ধর্ষণ। (প্রতীকী ছবি/File Image)

জয়পুর, ১৮ নভেম্বর: কাকার যৌন লালসার শিকার এবার নাবালিকা ভাইঝি। মধ্যপ্রদেশের গ্রামের বাড়ি থেকে জয়পুরে ফিরছিল নাবালিকা। সঙ্গে ছিল কাকা, বাসের স্লিপার কোচেই নাবালিকার উপরে নারকীয় অত্যাচার চালায় কাকা। ১৪ ও ১৫ নভেম্বর, টানা দুই রাত ধরে ধর্ষিত হয়েছে ওই নাবালিকা। নির্যাতিতা গোটা বিষয়টি বাবা-মাকে বললে তাঁর থানায় অভিযোগ দায়ের করেন। নাবালিকা ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত ধর্ষককে গ্রেপ্তার করতে না পারলেও তল্লাশি শুরু করেছে পুলিশ। ২০১২-এমন এক ধর্ষণের ঘটনা ঘটেছিল। এক বছরের ভাইঝিকে ধর্ষণ করে মৃত্যুমুখে ঠেলে দিয়েছিল নিজের কাকা। এই ঘটনায় ধর্ষককে নিস্তার দেয়নি আদালত।

নাবালিকা ধর্ষণের ঘটনা অনেকটা মুড়ি মুড়কির মতো ঘটে চলেছে। যেমন দলবেধে চুরি, ডাকাতি করা এদের কাজ। তবে সেই কাজে সাফল্য না আসলে বা মূল্যবান জিনিপত্র না পেলে এরা আরও ভয়ঙ্কর কাজ করত। টার্গেট মহিলারা। বয়ফ্রেন্ড, স্বামী বা পরিবারের অন্য সদস্যদের সামনে গণধর্ষণ (gang rape) করত এরা। সেই রকমের একটি গ্যাং-র সন্ধানে বেশ কিছুদিন ধরেই খোঁজ চালাচ্ছিল গুজরাতের (Gujrat) আহমেদাবাদ (Ahmedabad) পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (crime branch)। অবশেশে সেই গ্যাং-র এক সদস্য ধরা পড়েছে পুলিশের হাতে। ধৃতের নাম আকবর ওরফে লুলো সিন্ধি। তার বাড়ি ভিরামগামের ভাসাভা গ্রামে। আকবরের বিরুদ্ধে অন্তত ২টি গণধর্ষণের ঘটনায় যুক্ত থাকার অভিযোগ রয়েছে। আরও পড়ুন-Agra to Be Renamed Agravan? নাম বদলের সারিতে এবার তাজমহলের শহর আগ্রা, নতুন নামটি জানেন?

পুলিশের বক্তব্য, এই গ্যাংটি লুট, ডাকাতি, খুনের অনেক ঘটনায় যুক্ত। এক পুলিশ আধিকারিক বলেন, এই গ্যাং-র সদস্যরা কোথাও কোনও মূল্যবান জিনিসপত্র না পেলে মহিলাদের ধর্ষণ করত। এই গ্যাংটি চুরি, ছিনতাই, আগ্নেয়াস্ত্র রাখাসহ ১৮টি মামলায় যুক্ত। আমেদাবাদ ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা জানিয়েছেন, সানন্দ, সরখেজ, বাভলা, কালোল, লাংদজ, বাগোদারা, মেহসানা, লাখতার, বোতাড, ভিরামগাম, কাডি এলাকায় বহু অপরাধের সঙ্গে যুক্ত।