Russia-Ukraine War: ইউক্রেন সেনার সবচেয়ে বড় জ্বালানি সংরক্ষণাগার উড়িয়ে দিল রাশিয়া! পুতিনের আক্রমণ আরও একপেশে এবার?
Russia-Ukraine War (Photo Credit: Twitter)

খারকিভ, ২৫ মার্চ: ইউক্রেনের (Ukriane) বিরুদ্ধে আক্রমণে নিয়ে একেবারে অল আউট যাচ্ছে রাশিয়া (Russia)। ইউক্রেনকে পুরোপুরি গুঁড়িয়ে দিতে পুতিনের সেনা আর কোনও কিছুই বাকি রাখছে না। রাশিয়া জানাল, তারা ইউক্রেন সেনার সবচেয়ে বড় জ্বালানি সংরক্ষণাগার পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। এর ফলে ইউক্রেনর সেনার রাশিয়ার আক্রমণ রোখা খুবই কঠিন বলে দাবি করেছে পুতিনের দেশের সংবাদমাধ্যম। আগামী দিনে ইউক্রেন আরও বেশি আক্রমণের ঝাঁঝ বাড়াবে রাশিয়া। এমনটাই মন করে হচ্ছে।

এদিকে, রাশিয়ার সশস্ত্র বাহিনী (Russia's Armed Forces) ইউক্রেনের (Ukraine) খারকিভ অঞ্চলের ইজিয়াম (Izyum) শহরের দখল নিয়েছে। মস্কোর একজন শীর্ষ কর্তা আজ এই খবর নিশ্চিত করেছেন। প্রতিরক্ষা মন্ত্রকের মুখপাত্র ইগর কোনাশেনকভ বৃহস্পতিবার বলেছেন যে রাশিয়ান বাহিনী গতকাল ইউক্রেনের ৬০টি সামরিক স্থাপনায় আঘাত করেছে। আরও পড়ুন: সোমবার পর্যন্ত মুলতবি পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলি, গদি বাঁচাতে আরও কিছুটা সময় পেলেন ইমরান খান

দেখুন টুইট

ইউক্রেনের (Ukraine) উপর ফসফরাস বোমা (Phosphorus Bombs) বর্ষণ করছে রাশিয়া (Russia)। এবার এমনই অভিযোগ করলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদমিরি জেলেনস্কি। তিনি বলেন, ইউক্রেনকে সাহায্য করবে বলে আশ্বাস দিয়েছে ন্যাটো। এবার ইউক্রেনের মানুষকে রক্ষা করার জন্য এগিয়ে আসুক ন্যাটোর সহযোগীরা। গোটা বিশ্ব অপেক্ষা করে রয়েছে। ন্যাটোর অপেক্ষায় ইউক্রেনও বলেও মন্তব্য করেন জেলেনস্কি (Volodymyr Zelenskyy)।