Imran Khan Arrest: ইমরান খানের গ্রেফতারির পর উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ কী করলেন দেখুন
PM Shehbaz Sharif Enroute To Pakistan After Imran Khan's Arrest (Photo Credit: Twitter/Instagram)

দিল্লি, ১০ মে:  ইমরান খানের (Imran Khan) গ্রেফতারির পর থেকে উত্তপ্ত পাকিস্তান (Pakistan)। প্রাক্তন প্রধানমন্ত্রীর গ্রেফতারির পর থেকে যখন পাকিস্তান জ্বলতে শুরু করেছে, সেই সময় লন্ডন যাওয়ার মাঝ পথ থেকে দেশে ফিরছেন শেহবাজ শরিফ। লন্ডন সফর বাতিল করে পাকিস্তানেের প্রধানমন্ত্রী দেশে ফিরে বুধবার সন্ধে ৬টায় মন্ত্রিসভার বৈঠকে তড়িঘড়ি বসছেন বলে খবর। প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ যয়খন তড়িঘড়ি পাকিস্তানে ফিরছেন, সেই সময় সেনা প্রধান আসিম মুনিরও ফিরছেন বলে খবর। ওমান থেকে তড়িঘড়ি রওয়ালপিন্ডিতে সেনা বাহিনীর সদর দফতরে আসিম মুনির ফিরছেন বলে রিপোর্টে প্রকাশ।

 

মঙ্গলবার ইসলামাবাদ আদালত চত্ত্বরের বাইরে থেকে ইমরান খানকে গ্রেফতার করে পাকিস্তানি রেঞ্জার্সরা। ইমপান খানের গ্রেফতারির পর পিটিআইয়ের কর্মী, সমর্থকরা সরকারি সম্পত্তি জ্বালাতে শুরু করে। বাস, ট্রাম থেকে শুরু করে মেট্রো স্টেশনে যেন পিটিআইয়ের কর্মীরা আগুন ধরিয়ে দেয়, তেমনি রাওয়ালপিন্ডিতে সেনার সদর দফতরের সামনে শুরু করে তীব্র বিক্ষোভ।

 

আরও পড়ুন:  Imran Khan Arrest: ইমরান খানের গ্রেফতারির পর উত্তাল পাকিস্তানে পুড়ছে বাস ডিপো, মেট্রো স্টেশন; দেখুন ভিডিয়ো

সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে দুর্নীতির একাধিক অভিযোগ উঠতে শুরু করে। এরপর থেকেই ইমরান খানের গ্রেফতারি  নিয়ে চূড়ান্ত জল্পনা শুরু হয়ে যায়।