Nusrat-Mimi: নুসরত, মিমি কেন গরহাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে, উত্তর তলব তৃণমূলের
Mimi Chakraborty, Nusrat Jahan (Photo Credit: Instagram)

দিল্লি, ৭ ডিসেম্বর:  দিল্লিতে (Delhi) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বৈঠকে গরহাজির নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। যা নিয়ে ক্ষুব্ধ অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল কংগ্রেস (TMC) নেতৃত্ব। কেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান হাজির হননি অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের বৈঠকে, তা নিয়ে দুই সাংসদের কাছে জবাব তলব করা হয়েছে বলে খবর। মঙ্গলবার দিল্লিতে ধর্নার পর তৃণমূল কংগ্রেস সাংসদদের সঙ্গে বৈঠক বসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলীয় নেতৃত্ব ডাকার পরও কেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান (Nusrat Jahan) ওই বৈঠকে হাজির হননি, তা নিয়ে দুজনের কাছে জানতে চাওয়া হয়। কেন মঙ্গলবারের বৈঠকে মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান হাজির হনন, তাঁদের কাছে জবাব তলব করা হতে পারে বলে খবর।

রাজ্যসভা (Rajya Sabha) থেকে বিরোধী পক্ষের ১২ সাংসদকে কেন বরখাস্ত করা হল গোটা শীতকালীন অধিবেশনের জন্য, তার বিরোধিতাতেই শুরু হয়  বিজেপি বিরোধীদের বিক্ষোভ। আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ চত্বরে গান্ধী মূর্তির পাদদেশে জোড়াফুল শিবিরের দুই সাংসদ রাজ্যসভার সিদ্ধান্তের প্রতিবাদ করে ধর্না চালাবেন বলে জানান ডেরেক ও ব্রায়েন। সেই অনুযায়ী মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ও হাজির হন তৃণমূল কংগ্রেস সাংসদদের ধর্নায়।

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: বিয়ের ফুটেজ ১০০ কোটিতে বিক্রি করছেন ক্যাটরিনা কাইফ, বিকি কৌশল? জল্পনা

প্রসঙ্গত রাজ্যসভা থেকে ১২ সাংসদের বরখাস্তের পর তাঁদের সঙ্গে প্রথমে দেখা করেন রাহুল গান্ধী। যেখানে তৃণমূল কংগ্রেসর দুই সাংসদকেও রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে দেখা যায়। রাহুল গান্ধীর (Rahul Gandhi) পর এবার তৃণমূল কংগ্রেস সাংসদদের সঙ্গে ধর্নায় বসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।