West Bengal Assembly Election 2021: সৌরভ গঙ্গোপাধ্যায় কি বিজেপিতে যোগ দিচ্ছেন? কী বলছেন দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ (Photo Credits: ANI)

কলকাতা, ৩ মার্চ: ৭ মার্চ রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদির (Narendra Modi) জনসভাতে বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গতকাল দুপুরে এই খবর ছড়িয়ে পড়ে। তবে সবটাই সূত্রের। সৌরভের বিজেপি যোগের জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। সাংবাদিক বৈঠকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "সৌরভ গঙ্গোপাধ্যায় তো শুনেছি বিশ্রামে। শরীর ভালো হলে এই রোদে নেট প্র্যাকটিস বা ওয়ার্ম আপে যদি আসেন। মানুষ সেটাই চাইছেন। ওনার যদি আবহাওয়া ভালো মনে হয়, তাহলে মাঠে নামবেন।"

শমীকের এই মন্তব্যের পরই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়। তবে নিউজ ১৮ বাংলা সৌরভ গঙ্গোপাধ্যায় সঙ্গে যোগাযোগ করে। এই সংবাদমাধ্যমকে সৌরভ স্পষ্ট করে জানিয়ে দেন খবরটি সম্পূর্ণ ভুল, এই রকম কোনও সম্ভাবনা নেই। আরও পড়ুন: Rahul Gandhi On Emergency: ৭৫-এর জরুরি অবস্থার সিদ্ধান্ত ভুল ছিল, বিস্ফোরক স্বীকারোক্তি রাহুলের

এদিকে সৌরভের বিজেপি যোগের বিষয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh) জানিয়েছেন তিনি এই বিষয়ে কিছু জানেন না। দিলীপবাবু বলেন, "মোদির সভায় সৌরভের যোগদান সম্পর্কে আমার কোনও ধারণা নেই, বৈঠকে কোনও আলোচনাও হয়নি।"