CM Mamata Banerjee: দলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে বড় বার্তা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের
Mamata Banerjee (Photo Credit: ANI)

কলকাতা:  ২৮ অগাস্ট। আজকের দিনটা দলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস (TMCP Foundation Day) হিসেবে পালন করে তৃণমূল কংগ্রেস ((Trinamool Congress))। আর বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বার্তা পাঠালেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। কংগ্রেস ছেড়ে তৃণমূল গড়ার পর থেকেই মমতা বারবার জোর দিয়েছেন নিজের দলে ছাত্র-যুবদের গুরুত্ব দিতে। তৃণমূলের যে কোনও সংগঠনের মধ্যে দিদি সবচেয়ে গুরুত্ব ছাত্র পরিষদকেই দেন। দলের অভিজ্ঞ নেতারা এমন কথাই ঘনিষ্ঠ মহলে বারবার বলেছেন।

এবার তৃণমূলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে এক্স-এর (টুইটার) মাধ্যমে মমতা লিখলেন, সারা রাজ্যজুড়ে তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উদযাপন দেখে আমি গর্বিত ও নস্টালজিক। আরও পড়ুন-হেঁশেলে স্বস্তি, এক ধাক্কায় অনেকটা সস্তা টমেটো, কেজি প্রতি ২০ টাকা

দেখুন মমতার টুইট

একজন প্রাক্তন ছাত্র নেত্রী হিসেবে আমি বুঝেছি ছাত্র এবং যুবদের দেশ গড়তে শক্তি ঠিক কতটা। ছাত্র পরিষদের সব যুব এবং উত্সাহীদের জানাই তোমাদের অঙ্গীকার আমাদের হৃদয়কে মুগ্ধ করেছে। আমরা সবাই মিলে একসঙ্গে কাজ করে গণতন্ত্রের প্রকৃত মূল্যকে জিতিয়ে আনবো এবং উজ্জ্বল ভারতের পথে এগিয়ে যাবো।