Samsung Galaxy M13, Galaxy M13 5G Price Leaked: আনুষ্ঠানিক প্রকাশের আগেই ভারতের বাজারে প্রকাশ্যে স্যামসাঙের নতুন মডেলের মূল্য, কত জানেন?
Samsung Galaxy M13 Series (Photo Credits: Amazon)

আজ ভারতের বাজারে আসছে Samsung Galaxy M13 ও Galaxy M13 5G। তবে একদিন আগেই স্যামসাংয়ের  এই নয়া দুই ফোনের মূল্য প্রকাশ্যে চলে এসেছে। অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইটের লিস্টে  দুটি মডেলই রয়েছে।  টিপস্টার প্যাশনেটজিকজ অনলাইনে Samsung Galaxy M13 ও Galaxy M13 5G-র ভারতীয় বাজার মূল্য প্রকাশ করে দিয়েছে।

টিপস্টারের তথ্য অনুসারে Samsung Galaxy M13-এর মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা। তবে ৬৪ জিবি মডেলেই এই দাম। অন্যদিকে ১২৮ জিবি হয়ে গেলেই দাম আরও হাজার টাকা বেড়ে যাবে। আবার Galaxy M13 5G-রোম পড়ছে ১৪ হাজার ৯৯৯ টাকা পড়ছে ৬৪ জিবির ক্ষেত্রে। একইভাবে ১২৮ জিবি হয়ে গেলে দাম ১৫,৯৯৯ টাকা হয়ে যাবে। আরও পড়ুন-Uttar Pradesh Horror: গরম তেল ঢেলে দত্তক শিশুকন্যার গোপনাঙ্গ পোড়াল গৃহবধূ

উল্লেখ্য , ২৩ জুলাই থেকে অ্যামাজনের সাইটে স্যামসাঙের এই দুই মডেলের ফোন কিনতে পারবেন গ্যাজেট প্রেমীরা। স্যামসাং Galaxy M13 5G ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। র‍্যাম প্লাস ফিচার থাকতে পারে। যার সাহায্যে প্রায় ১২ জিবি পর্যন্ত র‍্যাম সাপোর্ট পাওয়া সম্ভব। এই ফোনে অটো ডেটা সুইচিং ফিচার রয়েছে। এর সাহায্যে আপনার ফোনের প্রাইমারি সিমে নেটওয়ার্ক না থাকলেও ডিভাইস কানেক্টেড থাকবে।

Galaxy M13 5Gফোন সিলভার অর্থাৎ রুপোলি রঙে লঞ্চ হতে পারে। এই ভ্যারিয়েন্টে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৭০০ প্রসেসর থাকতে পারে।এছাড়াও Galaxy M13 5G ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটিংস, ৫০ মেগাপিক্সেলের মেন সেনসর থাকতে পারে। এর সঙ্গে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর এবং ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার কথা রয়েছে।

এছাড়া Galaxy M13 ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিট ভি ডিসপ্লে থাকতে পারে। ব্ল্যাক, সিলভার, ব্রাউন- এই তিন রঙে স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি ফোন লঞ্চ হতে পারে ভারতে। এই ফোনে একটি Exynos 850 প্রসেসর, ১২৮ জিবি স্টোরেজ থাকার কথা রয়েছে। ১২ জিবি র‍্যামও থাকতে পারে এই ফোনে। এছাড়াও থাকতে পারে ৬০০০ এমএএইচ ব্যাটারি।