RCB vs SRH: আইপিএলে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
RCB vs SRH

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2020) ৫২তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। দুর্দান্ত খেললেও এখনও প্লে অফে জায়গা করতে পারেনি আরসিবি। বিরাট কোহলির নেতৃত্বাধীন দল টানা দুটি ম্যাচ হেরেছে। আরেকটি হার তাদের প্লে অফের লড়াই কঠিন করে তুলতে পারে। গত ম্যাচে অ্যারন ফিঞ্চকে বাদ দিয়ে জোশ ফিলিপিকে দলে নিয়েছিল আরসিবি। তবে এই পদক্ষেপটি দলের পক্ষে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেনি।

অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ পুরো লিগে এখনও পর্যন্ত ধারাবাহিকতা দেখাতে পারেনি। তারা প্রায় লিগ থেকে ছিটকে গেছে। তবে আগামী ২টি ম্যাচে জিততে পারলে কিছু চান্স থাকছে। কারণ, কিংস ইলেভেন পাঞ্জাব ও কেকেআর একই নৌকায় যাত্রা করছে।আরও পড়ুন: ISL 2020-21 Schedule: প্রকাশিত আইএসএল-র সূচি, প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি এটিকে-মোহনবাগান

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: দেবদূত পাদিক্কাল, জোশ ফিলিপ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, শিবম দুবে, গুরুকীরত সিং, ইসুরু উদানা, ক্রিস মরিস, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর ও মহম্মদ সিরাজ।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পান্ডে, বিজয় শঙ্কর, প্রিয়ম গর্গ, আবদুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, খলিল আহমেদ, টি নটরাজন এবং সন্দীপ শর্মা।

পিচ রিপোর্ট: শারজার পিচ এখন স্লো হয়ে গেছে। তাই বোলাররা সবিধা আদায় করছে। তবে ব্যাটসম্যানরা শুরু থেকেই মারতে শুরু করলে যে কোনও ম্যাচ ঘুরিয়ে দিতে পারে।

পরিসংখ্যান: এর আগে দুই দল ১৫ বার একে অপরের মুখোমুখি হয়েছে। হায়দরাবাদ জিতেছে ৮ বার। আরসিবি জিতেছে ৭ বার।