Arvind Kejriwal: দিল্লির উপমুখ্যমন্ত্রীর বাড়িতে সিবিআই হানার পর বিস্ফোরক কেজরিওয়াল
Arvind Kejriwal, Manish Sisodia (Photo Credit: File Photo)

দিল্লি, ১ সেপ্টেম্বর: দিল্লির (Delhi) উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার (Manish Sisodia) বাড়ি থেকে কিছু উদ্ধার হয়নি। মণীশ সিসোদিয়ার বাড়ি থেকে কিছু উদ্ধার না হলেও, তাঁকে গ্রেফতার করার চাপ রয়েছে।এমনই দাবি করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। সম্প্রতি  মণীশ সিসোদিয়ার বাড়িতে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বাড়ির পর মণীশ সিসোদিয়ার লকারে কী রয়েছে, তা খুঁজতে ব্যাঙ্কে হানা দেন সিবআই আধিকারিকরা। দিল্লির উপমুখ্যমন্ত্রীর লকার থেকেও কিছু মেলেনি বলে জানা যায়। ওই ঘটনার পরপরই এবার মণীশের বাড়িতে তল্লাশি নিয়ে মুখ খোলেন কেজরিওয়াল। আর সেখানেই তিনি দাবি করেন, মণীশ সিসোদিয়াকে যাতে গ্রেফতার করা হয়, সে বিষয়ে সিবিআইকে (CBI) চাপ দেওয়া হচ্ছে।

 

প্রসঙ্গত দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া রাজধানী শহরের সরকারি স্কুলে ভোল পালটে দিয়েছেন। সিসোদিয়ার হাতে গোটা দেশের শিক্ষা ব্যবস্থার ভার তুলে দেওয়া উচিত। তাঁকে ভারত রত্ন দেওয়া উচিত বলেও মন্তব্য করেন কেজরিওয়াল।

আরও পড়ুন:  Madhya Pradesh: মর্মান্তিক, চিকিৎসক নেই, হাসপাতালের সামনে পড়ে থেকে মায়ের কোলেই মৃত্যু ৫ বছরের শিশুর

দিল্লির শিক্ষা ব্যবস্থার হাল ফেরানোর জন্য সিসোদিয়াকে ভারত রত্ন সম্মান না দিয়ে তাঁর বাড়িতে সিবিআই পাঠানো হচ্ছে বলেও কটাক্ষ করেন অরবিন্দ কেজরিওয়াল।