Adult Film Actress: রহস্য প্রতি পরতে, খুনের পর টুকরো টুকরো করা হল পর্ন তারকার দেহ
Adult Star Murdered In Italy (Photo Credit: Twitter)

ইতালি, ১ এপ্রিল:  পর্ন তারকাকে (Adult Star) খুন করে, তাঁর দেহ টুকরো করে ফেলে দেওয়ার মত চাঞ্চল্যকর অভিযোগ উঠল এক ব্যাঙ্কারের বিরুদ্ধে। সম্প্রতি ইতালিতে (Italy) এমনই একটি ঘটনায় শোরগোল শুরু হ.য়েছে। জানা যাচ্ছে, বছর ২৬-এর পর্ন তারকা শর্লোট অ্যাঙ্গিকে সম্প্রতি খুন করেন  চল্লিশোর্ধ এক ব্যাঙ্কার। এররপর শার্লোটের দেহ টুকরো টুকরো করে কেটে নির্জন রাস্তার পাশে ফেলে রাখেন ওই ব্যক্তি।

রিপোর্টে প্রকাশ, বছর ৪৩-এর ওই ব্যাঙ্কার চলতি বছরের জানুয়ারি মাসে শার্লোটকে খুন করেন। এরপর তাঁর মৃতদেহ ফ্রিজারে ভোরে রাখেন প্রায় ১ মাস। ফ্রিজে শর্লোটের দেহ পচতে শুরু করলে, তাকে টুকরো করে নির্জন রাস্তার পাশে ফেলে রাখন ওই 'মানসিক বিকারগ্রস্ত' ব্যক্তি। পুলিশের জেরার মুখে শার্লোটকে খুনের কথা স্বীকার করেন ওই ব্যাঙ্কার তথা ব্লগার।

জানা যাচ্ছে, মিলানের একটি দোকানে কাজ করতেন শার্লোট কিন্তু কোভিড তাঁর জীবন পালটে দেয়। করোনার জেরে কাজ হারিয়ে শার্লোট এরপর অনলাইন পর্নোগ্রাফিতে প্রবেশ করেন এবং নতুন করে জীবন শুরু করেন। তার জেরেই ওই ব্যাঙ্কারের সঙ্গে শার্লোটের পরিচয় হয়।

আরও পড়ুন:   China: চিনে চোখ রাঙাচ্ছে করোনার চতুর্থ ঢেউ, সাংহাইতে কড়া লকডাউন, ঘরবন্দি ২৬ মিলিয়ন মানুষ

শার্লোটের সঙ্গে বছর ৪২-এর ব্যাঙ্কারের ঘনিষ্ঠতা বৃদ্ধি পেলে, তা ওই এলাকার মানুষের চোখ এড়ায়নি। এরপর কিছুদিন যাবৎ শার্লোটকে বার বার ফোন করেও যখন খোঁজ মেলেনি, তখন তাঁর সহকর্মীরা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে খোঁজ খবর করতেই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। য়া নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে।